adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কার্যতালিকা থেকে বাদ পড়লো ভারতীয় ৩ টিভি চ্যানেল বন্ধের আবেদন

imgresনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে ভারতীয় ৩টি টিভি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলার সমপ্রচার বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা চেয়ে করা আবেদনটি কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন হাইকোর্ট।
মঙ্গলবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমান সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ বিষয়টি কার্যতালিকা থেকে বাদ দেন। তবে আদালত প্রস্তুতি নিয়ে হাইকোর্টের নিয়মিত বেঞ্চে আবেদন দাখিল করার কথাও বলেছেন।
গত ২১ আগস্ট একই বেঞ্চ এক আইনজীবীর করা রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ভারতীয় চ্যানেল সমপ্রচারের অনুমোদন ও অর্থ জমা দেয়ার বিষয়ে সংশ্লিষ্ট পক্ষকে তথ্য জানাতে বলেছিলেন। এ অনুযায়ী রিট আবেদনকারী ও অপরপক্ষের আইনজীবী আদালতে তথ্য উপস্থাপন করেন। শুনানির পর আদালত তা কার্যতালিকা থেকে বাদ দেন।
আদালতে রিট আবেদনকারীর পক্ষে শুনানি করেন আইনজীবী একলাছ উদ্দিন ভূঁইয়া। ক্যাবল টিভি নেটওয়ার্কের পক্ষে তথ্য উপস্থাপন করেন আইনজীবী আব্দুল মতিন খসরু। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার। গত ৭ আগস্ট ভারতীয় স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলার টিভি চ্যানেলের সমপ্রচার বন্ধে ৭ দিনের মধ্যে ব্যবস্থা নিতে নির্দেশনা চেয়ে আইনজীবী সৈয়দা শাহীন আরা লাইলী রিটটি দায়ের করেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া