adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহাগ গাজীর বোলিং নিয়ে প্রশ্ন তুলেছে আইসিসি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের অফস্পিনার সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তার বিরুদ্ধে অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ আনা হয়েছে।
শুক্রবার গ্রানাডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে শেষে সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ তোলা হয়। এর পরদিন বাংলাদেশ দলের ম্যানেজার হাবিবুল বাশারের কাছে রিপোর্ট করেন সেই ম্যাচের অফিশিয়ালরা।
আইসিসির নিয়ম অনুযায়ী আগামী ২১ দিনের মধ্যে আইসিসির বিশেষজ্ঞ দ্বারা সোহাগকে তার বোলিং অ্যাকশন পরীক্ষা করে নিতে হবে। তবে এই সময়ের মধ্যে তার বোলিং করতে কোনো বাধা নেই।
২০১২ সালে জাতীয় দলের হয়ে অভিষেকের পর সোহাগ গাজী এই পর্যংন্ত দেশের পক্ষে ১০টি টেস্ট, ১৯টি ওডিআই ও ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন।
চলতি বছর সোহাগ গাজী পঞ্চম বোলার হিসেবে বোলিং অ্যাকশন নিয়ে আইসিসির সন্দেহের মুখে পড়েন। তবে মজার ব্যাপার হলো এদের সবাই  অফস্পিনার।
এ বছর বোলিং অ্যাকশন নিয়ে আইসিসির সন্দেহের তালিকায পড়া অপর তিন বোলার হলো- সাঈদ আজমল, প্রসপার উতসেয়া, সাচিত্রা সেনানায়েক ও কেন উইলিয়ামসন।
উল্লেখ্য, এর আগে ২০১২ সালে ভারতের বিপক্ষে ‘এ’ দলের হয়ে সিরিজ খেলার সময় সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলা হয়। তবে কোনো ঝামেলা ছাড়াই আবার বোলিংয়ে ফিরেন তিনি।  -ক্রিকইনফো

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া