adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যোগাযোগ মন্ত্রী বললেন- পদ্মা সেতুর নাম ভাঙিয়ে প্রতারণা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : যোগাযোগ মন্ত্রী ওবায়েদুল কাদের সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেছেন, পদ্মা সেতুর কাজে লোক নিয়োগ দেয়ার নামে একটি মহল দেশের মানুষকে প্রতারিত করছে।
তিনি বলেন, পদ্মা সেতুতে যোগাযোগ মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর কার্যালয় তথা সরকারের পক্ষ থেকে কোনো লোক নিয়োগ হচ্ছে না। একটি প্রতারক চক্র সিন্ডিকেটের মাধ্যমে ভুয়া কাগজপত্র তৈরি করে প্রতারণা শুরু করেছে। নিয়োগের কথা বলে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। এ ব্যাপারে জনগণকে সতর্ক থাকতে হবে।
সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে বঙ্গবন্ধুর ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
পদ্ম সেতুর বিষয়ে তিনি আরো বলেন, পদ্মা সেতু কাজের বিষয়ে সিন্ডিকেট করে অনেকে অনেক ধরনের কথা বলছে। সেতু কখনোই বাস্তবায়ন সম্ভব নয় বলে তারা জনগণকে বিভ্রান্ত করছে। এদের মুখে ছাই দিয়ে মূল সেতুর কাজ শুরু হয়েছে। নির্ধারিত সময়ে কাজ শেষ হবে।
বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ক্ষমতা হারিয়ে তারা মাতাল হয়ে গেছে। তাদের তর্জন গর্জনই সার। যত গর্জে তত বর্ষে না। ১৫ ও ২১ আগস্টের রক্তক্ষরণ এখনো আছে। এর মধ্যে যারা কেক কেটে তা আমাদের কাটা ঘায়ে নুনের ছিটা দেয়। এদের সাথে সংলাপের পথটা এর মাধ্যমে নষ্ট হয়ে যায়। এক দিনে এরা সারা বছরের আলোচনার পরিবেশটা নষ্ট করে দেয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর শরীফ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া