adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রী মহসিন আলীর ঘুম আর ফুরায় না

Minister-Mohsin-ali-Sleepinতোফাজ্জল হোসেন : প্রকাশ্যে ধূমপান করে এবং সাংবাদিকদের হুমকি দিয়ে আলোচিত মন্ত্রী সৈয়দ মহসিন আলী এবার সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছেন ঘুমাতে গিয়ে।
সোমবার বিকেলে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে ১৫ অগাস্ট শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সৈনিক লীগ আয়োজিত একটি আলোচনা সভা ঘুমিয়ে ঘুমিয়ে পার করেন সমাজকল্যাণমন্ত্রী মহসিন।
৩২ নম্বর সড়কে ঢোকার মুখে দক্ষিণ দিকে খোলা জায়গায় সামিয়ানা টাঙিয়ে বিকেল সাড়ে তিনটার কিছু পরে সভায় বক্তব্য দেওয়া শুরু হয়।
মন্ত্রী মহসিন আসেন ৪টা ৫০ মিনিটে। এরপর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, সৈনিক লীগের সাধারণ সম্পাদক শাহ আকরাম ও সভাপতি বজলুর রহমান বক্তব্য দেন।
মহসিন আলী সভামঞ্চে আসন গ্রহণ করার কয়েক মিনিট পরই ঘুমাতে শুরু করেন। আধাঘণ্টা পরে ঘুম থেকে জেগে পানি খেয়ে আবার ঘুমান। কখনো ডান হাত কপালে দিয়ে ঘুমাতে দেখা যায় তাকে। নেতাদের বক্তব্য চলাকালে মাঝে মধ্যে তিনি হকচকিয়ে ওঠে এদিক-ওদিক তাকিয়ে আবার ঘুমাতে থাকেন।
সাংবাদিক ও উপস্থিত দলীয় নেতাকর্মীরা মন্ত্রীর ঘুমানোর দৃশ্য মোবাইল ও ক্যামেরায় ধারণ করেন।
৬টা ২০ মিনিটে বক্তব্য দেয়ার জন্য মহসিন আলীর নাম ঘোষণা করা হয়। এসময় তার ব্যক্তিগত সহকারী ছুটে এসে তাকে ডেকে তোলেন। ঘুম থেকে জেগে বক্তব্য দিতে যান মহসিন আলী।
জানুয়ারিতে মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার কিছুদিন পরই শিশুদের একটি অনুষ্ঠানে মঞ্চে বসে ধূমপান করে সংবাদ শিরোনাম হন মহসিন আলী। এজন্য তিনি ক্ষমা প্রার্থনা করে বক্তব্য দেন।
সম্প্রতি সিলেটে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের হুমকি দিয়ে আবারো সংবাদে আসেন এই মন্ত্রী। এ ঘটনার জন্যও ক্ষমা চেয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া