adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশকে ফাঁকি দিয়ে যুবলীগ নেতা উধাও

joboনিজস্ব প্রতিবেদক : পুলিশকে বোকা বানিয়ে চম্পট দিয়েছে গ্রেপ্তার হওয়া এক যুবলীগকর্মী। আসামির চালাকি বুঝে ওঠার পর বিব্রত বোধ করলেও তাকে ধরতে ফের অভিযানে নেমেছে পুলিশ কর্মকর্তারা। এ ঘটনাটি রোববার দুপুরে ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর এলাকায়।  
পালিয়ে যাওয়া যুবলীগকর্মীর নাম রফেদ আলী। তিনি নারায়ণগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজমের অনুগত ফতুল্লার কুতুবপুরের যুবলীগ ক্যাডার হিসেবে পরিচিত।  গত শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কর্মীসভায় যোগ দিতে আসা শামীম ওসমান সমর্থক দুই গ্র“পের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামি রফেদ আলী।
স্থানীয় সূত্রমতে, দুপুর আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাহর নেতৃত্বে পুলিশের একটি দল আসামি ধরতে ফতুল্লার কুতুবপুর এলাকার মাহমুদা গার্মেন্টে অভিযান চালায়। সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ রফেদ আলীকে আটক করে পুলিশভ্যানে তোলে।
এসময় রফেদ আলীর সঙ্গে থাকা লোকজন পুলিশকে ভুল তথ্য দেয়। তারা দাবি করে আটক করা যুবকের নাম রফেদ আলী নয়, লিটন। এতে পুলিশ দ্বিধাগ্রস্ত হয়ে পড়ে। এক পর্যায়ে উপস্থিত লোকজনকে বিশ্বাস করে রফেদ আলীকে ছেড়ে দেয় পুলিশ। এসময় রফেদ আলী পুলিশের নাগালের বাইরে চলে যায়।
পরে পুলিশকে যে বোকা বানানো হয়েছে এ বিষয়টি নিশ্চিত হলে তারা বিব্রত বোধ করে। তবে পরক্ষণেই তাকে গ্রেপ্তারে নতুন করে অভিযান শুরু করে।
জানতে চাইলে এসআই জিন্নাহ  বলেন, এলাকাবাসী আমাদের ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে। তবে পালিয়ে যাওয়া আসামিকে ধরতে অভিযান শুরু করা হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে শহরের চাষাঢ়ায় জেলা ছাত্রলীগের একটি সভায় কর্মী আনা নিয়ে দুপুরে কুতুবপুর এলাকায় জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহনিজাম ও নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১০ জন আহত হয়। ওই ঘটনায় আহত কুতুবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল বাদী হয়ে মামলা দায়ের করেন।
এ মামলায় অভিযুক্তরা হলেন- শাহ নিজামের অনুগামী মোফাজ্জল হোসেন চুন্নু, রাফেদ আলী, বাদশা, তোফাজ্জল, মুন্না, রবিন, মিঠুন, রানা মোল্লা, খায়ের আলী, আমির ভাণ্ডারী, সেলিম ওরফে টুন্ডা সেলিম। বামে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া