adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ আইভী রহমানের মৃত্যুবার্ষিকী

নিজেস্ব প্রতিবেদক : প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বেগম আইভি রহমানের দশম মৃত্যুবার্ষিকী আজ। 
২০০৪ সালের ২৪ আগস্ট সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান এই ত্যাগী নেত্রী। ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলার শিকার হয়ে গুরুতর আহত হন আইভী রহমান। এদিন আইভী রহমানের মৃত্যুবাষির্কী উপলক্ষে সকাল ৯টায় বনানী কবরস্থানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তার কবর জিয়ারত, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, মোনাজাতের কর্মসূচি রেখেছে। একই দিন বাদ আছর আইভী কনকর্ড টাওয়ার, বাড়ি-২২, সড়ক-১০৮, গুলশান-২ এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমার শুভার্থীদের শরিক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন। 
এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন, সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ২৪ আগস্ট আইভী রহমানের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সব স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীর প্রতি আহ্বান জানিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া