adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ দলের সভায় অনুপস্থিত ১১ দল

BNP-20 allience {focus_keyword} ২০ দলের সভায় অনুপস্থিত ১১ দল BNP pic500 e1407445554528ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে ২০ দলীয় জোটের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। তবে ওই সভায় ১১ দলের কোনো প্রতিনিধিই চোখে পড়েনি। আবার যে ৯টি দলের প্রতিনিধি সভায় হাজির হয়েছিলেন তার মধ্যে কয়েকটি দলের স্থানীয় নেতাদের দেখা মেলেনি।
শনিবার দুপুরে অনুষ্ঠিত ২০ দলের প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন- বিএনপি, জামায়াতে ইসলামী, গণতান্ত্রিক পার্টি, এলডিপি, ডেমোক্রেটিক লীগ, এনডিপি, ইসলামী ঐক্যজোট, খেলাফতে মজলিস ও মুসলিম লীগের প্রতিনিধিরা।
বিএনপির পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। বিএনপির পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন রাজশাহী সিটি মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল।
উপস্থিত ছিলেন- জামায়াত নেতা অধ্যাপক আতাউর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল মনির, মহানগর জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম।

এছাড়া ইসলামী ঐক্যজোটের নেতা মাওলানা বোরহান উদ্দিন, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মোতুর্জা, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, জাতীয় গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক লুতফর রহমান, খেলাফতে মজলিসের নায়েবে আমির সৈয়দ মজিবুর রহমান, মুসলিম লীগের সভাপতি শওকত হোসেন বাদল ও এলডিপির এক নেতা সভায় উপস্থিত ছিলেন।
২০ দলের মধ্যে ১১ দলের প্রতিনিধি অনুপস্থিতের কারণের বিষয়ে রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বাংলামেইলকে জানান, সব দলের কর্মী এসেছিলো। কিন্তু মহানগরের প্রতিনিধিত্ব করার মতো গুরুত্বপূর্ণ নেতা হয়তো এই পর্যায়ে নেই। সে জন্যই আসেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া