adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণপিটুনিতে ৩ ‘ডাকাত’ নিহত

নোয়াখালী=2 গণপিটুনিতে ৩ ডাকাত নিহত গণপিটুনিতে ৩ ডাকাত নিহত 2 e1408765393792ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর কবিরহাট উপজেলায় জনতার পিটুনিতে সন্দেহভাজন তিন ‘ডাকাত’ নিহত হয়েছেন।
নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, শুক্রবার গভীর রাতে ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম এলাকার এ ঘটনায় গণপিটুনিতে আহত হয়েছেন আরো অন্তত চার জন। পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে একজনের নাম আজাদ। নবগ্রামেই তার বাড়ি। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং একাধিক মামলার আসামি ছিলেন।
তবে অন্য দুই জনের নাম পরিচয় তাতক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। আহত মো. আরিফ, রিপন ও নুরনবীসহ চারজনকে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে তিন জন গ্রামবাসীও আহত হয়েছেন, যাদেরকে একই হাসপাতালে চিকিতসা দেয়া হচ্ছে। এরা হলেন- হারুনুর রশিদ (৫৫), মোঃ সাদ্দাম (২৫), আবদুর রহিম (২৮)।
পুলিশ সুপার ইলিয়াছ বলেন, রাত আড়াইটার দিকে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত নবগ্রাম এলাকার এনায়েত বেপারীর বাড়িতে ডাকাতি করতে যায়। স্থানীয়রা টের পেয়ে গেলে তারা চারদিক থেকে বাড়িটি ঘিরে ফেলে এবং সাত জন দুর্বৃত্তকে আটক করে পেটায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।
পরে খবর পেয়ে পুলিশ গিয়ে গুরুতর অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করে আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদেরমধ্যে একজন শনিবার সকাল পৌনে ৯টার দিকে মারা যায়।  ঘটনাস্থল থেকে দুটি এলজি, কয়েকটি গুলি ও কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। 
এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে পুলিশ সুপার ইলিয়াছ জানান, বাকি দুর্বৃত্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া