adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার পাকিস্তান-ভারত গুলি বিনিময় -মারা গেলো ২জন

5fbkyhpk পাক-ভারত সীমান্তে গুলি বিনিময়, নিহত ২ পাক-ভারত সীমান্তে গুলি বিনিময়, নিহত ২ 5fbkyhpkআন্তর্জাতিক ডেস্ক : ফের উত্তপ্ত হয়ে ওঠেছে কাশ্মীর। দু পক্ষের গুলি বিনিময়ের ঘটনায় কমপক্ষে ২ জন নিহত এবং আরো সাত জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এই সহিংস ঘটনার জন্য পরস্পরকে দায়ি করেছে পাকিস্তান ও ভারত।
স্থানীয় এক উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়, শনিবার ভোরে আন্তর্জাতিক সীমান্তে জম্মু জেলার আরএস পুরা সেক্টরের কাছে ভারতের সীমান্ত নিরাপত্তা বাহিনীকে(বিএসএফ) লক্ষ্য করে গুলি চালায় পাক সেনারা। এতে মোহাম্মদ আক্রাম এবং তার ১৩ বছরের ছেলে আসলাম নিহত হয়। এছাড়া পাক বাহিনীর গুলিতে আক্রামের স্ত্রী এবং তিন মেয়েসহ আরো সাত জন আহত হয়েছে।আহতদের মধ্যে বিএসএফের এক কনস্টেবলও রয়েছেন। আহতদের জম্মু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই কর্মকর্তা আরো জানান, পাকিস্তানী সেনারা এখনও গুলি চালিয়ে যাচ্ছে। তাদের হামলার জবাবে গুলি কেরতে শুরু করেছে বিএসএফ সেনারাও। এদিকে পাকিস্তানের ডন পত্রিকা বলছে, শনিবার সকালে নিয়ন্ত্রণ রেখায় অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘণ করে শিয়ালকোটের চারওয়া ও চাপারাল সেক্টরে হামলা চালায় ভারতীয় নিরাপত্তা বাহিনী। তাদের হামলায় শিয়ালকোটে এক নারীসহ ২ জন নিহত এবং আরো চার জন আহত হয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া