adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির ৪৮ টিম এখন মাঠে

নিজস্ব প্রতিবেদক : নির্দলীয় সরকারের অধীনে অতিদ্রুত নির্বাচনের দাবিতে সারাদেশে গণসংযোগ করবে ২০ দলীয় জোট। বৃহস্পতিবার থেকে ৩১ আগস্ট পর্যন্ত এ গনসংযোগ কর্মসূচি চলবে। সারাদেশে গণসংযোগ করার জন্য ৪৮টি টিম গঠন করা হয়েছে।
তবে টিমের নেতৃত্বে রয়েছেন বিএনপি নেতারা। আর টিমের সদস্য থাকবেন ২০ দলের নেতারা। এ গণসংযোগ শেষে আন্দোলনের নতুন কর্মসূচি দেয়া হবে বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি জানান, দ্রুত নির্বাচনের দাবিতে বৃহস্পতিবার থেকে ৩১ অগাস্ট পর্যন্ত সারাদেশে যে গণসংযোগ কর্মসূচি দেয়া হয়েছে তা শেষ হলেই নতুন কর্মসূচি আসবে।
বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বাংলামেইলকে জানিয়েছেন, সারাদেশে গণসংযোগের জন্য ৪৮টি টিম গঠন করা হয়েছে। এসব টিমের প্রধান করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম-মহাসচিব ও সম্পাদকদের। এছাড়া টিমে ২০ দলীয় জোট নেতারাও রয়েছেন।
তিনি জানান, ইতোমধ্যে অনেকে দায়িত্বপ্রাপ্ত এলাকায় চলে গেছেন। অনেকে এলাকায় যাওয়ার জন্য সভা করছেন। দুএকদিনের মধ্যে অন্যরাও যাবেন। অতি শিগগিরই পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলায় সফর করবেন বলে জানিয়েছেন এই দুই জেলার গণসংযোগের দায়িত্বপ্রাপ্ত স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান।
তিনি বলেন, ‘আমাদের মূল লক্ষ্য হচ্ছে জেলা নেতাদের সঙ্গে কথা বলা ও শোনা। সেই সঙ্গে রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরা আর মনমালিন্য বৈষম্য রোধ করা। সবাইকে ঐক্যবদ্ধ করে অতিদ্রুত আন্দোলনের জন্য প্রস্তুত করাই মূলত আমাদের কাজ।
জামালপুর জেলার দায়িত্বপ্রাপ্ত বিএনপির প্রচার সম্পাদক জযনুল আবদীন ফারুক বলেন, ‘২৩ অগাস্ট নয়াপল্টনে জেলা নেতাদের সভা আহ্বান করেছি। সেখানে নেতাদের সঙ্গে আলাপ করে সফরসূচি চূড়ান্ত করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া