adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজ সিরিজে সমতা আনতে চান মুশফিক

ছবি: (ফাইল ফটো)নিজস্ব প্রতিবেদক : বুধবার সিরিজের প্রথম ম্যাচে যুদ্ধ করে পরাস্ত হয়েছে বাংলাদেশ। ওই ম্যাচে আশার আলো জাগিয়েও বোলারদের ব্যর্থতায় অন্তিম মুহূর্তে জয়ের সম্ভাবনা শেষ হয়ে যায়। তার পরেও সান্ত্বনা হচ্ছে ওই ম্যাচে এনামুল হকের সেঞ্চুরি এবং ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারটি। 
কথাগুলো বাসি মনে হলেও টাইগার দলপতি কিন্তু এগুলো হƒদয়ে ধারন করে আজ দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মোকাবিলা করবে। খেলা শেষে সাংবাদিকদের তিনি এ কথাই বলেছেন। 
গ্রানাডায় জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় দ্বিতীয় ম্যাচে মোকাবিলা করবে বাংলাদেশ ও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। ঘুরে দাড়ানোর ম্যাচে টাইগাররা আজ যার পরনাই লড়াই করবে। প্রথম ম্যাচের ভুলগুলো সুধরে তারা সেরাটা খেলে সিরিজে সমতা আনতে দৃঢ় প্রতিজ্ঞ। অনুশীলন শেষে গতকাল বৃহস্পতিবার এমনটাই সাংবাদিকদের জনালেন মুশফিকুর রহিম। 
ওদিকে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ডোয়াইন ব্রাভো এক ম্যাচ হাতে রেখেই আজ সিরিজ নিশ্চিত করতে চান। সেই লক্ষ্য নিয়ে ডোয়াইনের দল ঝাপিয়ে পড়বে বাংলাদেশের উপর। স্বাগতিকদের সামনে জয়ের জয়ের সুযোগ থাকলেও বাংলাদেশকে নিয়ে ভয়ও কাজ করছে তাদের মধ্যে। বিশেষ করে হার্ডহিটার তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম আর নাসিরকে নিয়ে একটু চিন্তিত ক্যারেবিয়ান শিবির। সে কথা স্পস্ট বলেছেন ডোয়ইন ব্রাভো। তিনি বলেছেন, অলরাউন্ড পারফরমেন্স করতে না জয়ের আশা করা ঠিক নয় করো জন্যই।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া