adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তথ্য সংগ্রহে মুজিব-সোহেলকে নিয়ে অভিযানে নামছে পুলিশ

ডেস্ক রিপোর্ট : জবানবন্দি নেওয়ার জন্য আজ তাদের আদালতে তোলার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশীদ।
তিনি বলেছেন, যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সোহেলকে নিয়ে তল্লাশি অভিযানে নামছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের পুলিশ সুপার এ তথ্য জানিয়েছেন।
হারুনুর রশিদ জানান, জবানবন্দি নেওয়ার জন্য আজ তাদের সুনামগঞ্জ জেলা আদালতে তোলার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে। তার বদলে আজ তাদের নিয়ে পুলিশ তল্লাশি অভিযান চালাবে।
এর আগে বুধবার রাত পৌনে ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলামের নেতৃত্বে বিশেষ পাহাড়ায় মুজিবুর রহমান মুজিব ও রেজাউল হক সোহেলকে সুনামগঞ্জে নেওয়া হয়। মুজিবকে একটি মাইক্রোবাসে করে এবং সোহেলকে নেওয়া হয় পুলিশের গাড়িতে।
 রাতে সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছে সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মুজিব বলেন, 'সকলের চেষ্টা ও দোয়ায় আমি ফিরে এসেছি।'
 
উল্লেখ্য, গত ৪ মে সুনামগঞ্জ থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে মুজিব ও তার গাড়িচালক সোহেলকে তুলে নিয়ে যাওয়া হয়। প্রায় সাড়ে তিন মাস পর গত সোমবার সকালে গাজীপুরের টঙ্গী এলাকায় তাদের চোখবাঁধা অবস্থায় পাওয়া যায়।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া