adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর দেখা যাবে না সোনাক্ষী-সালমানকে

imagesবিনোদন ডেস্ক : বলিউড সুপার স্টার সালমান খান ও সোনাক্ষী সিনহার জুটি বরাবরই দর্শকদের মুগ্ধ করেছে। কিন্তু ভবিষ্যতে আবারও বড় পর্দায় সালমান-সোনাক্ষীর ম্যাজিক দেখা যাবে কি না, তা নিয়ে প্রশ্ন উঠছে। আর এর কারণ খোদ সালমান খান। খবর ওয়ান ইন্ডিয়ার।
সালমানের পরবর্তী ছবি সুরজ বরজাতিয়ার প্রেম রতন ধন পায়োতে সালমানের বিপরীতে সোনম কাপুরকে দেখা যাবে। সূত্রের খবর অনুযায়ী, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন সোনাক্ষীই। কিন্তু সালমান সোনাক্ষীর সঙ্গে জুটি বাঁধতে চাননি। তাই তার আবদারেই সোনাক্ষীর ভাবনা ছেড়ে সোনমকে নিয়ে সালমানের সঙ্গে বড় পর্দায় নয়া রসায়ন তৈরি করার কথা ভাবছেন পরিচালক।
সোনাক্ষীর বলিউডে আসার পেছনে সবচেয়ে বড় হাত সালমানেরই। অথচ তিনিই কেন আর সোনাক্ষীর সঙ্গে জুটি বাঁধতে চাইছেন না। তবে কী সালমানের ভক্তরা সোনাক্ষীর সঙ্গে সল্লু ভাইয়ের জুটি দেখে দেখে ক্লান্ত নাকি সালমান বারবার সোনাক্ষীর সঙ্গে অভিনয় করতে করতে নিজেই বিরক্ত? নাকি অক্ষয় কুমারের সঙ্গে সোনাক্ষীর ঘনিষ্ঠতায় ক্ষুব্ধ সালমান!
তবে সে যা-ই হোক, সোনাক্ষীর পরে সোনমের সঙ্গে সল্লু ভাইয়ের অনস্ক্রিন রসায়ন কতটা জমে, তা দেখাটা বেশ চমকপ্রদ হবে। সালমান-সোনম জুটি দর্শকই বা কতটা গ্রহণ করেন, তা জানতে কিছুদিন অপেক্ষা করতে হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া