adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনা আরো ১৫ বছর ক্ষমতায় থাকবেন: হানিফ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন তো হবেই না, এর পরও আরো ১০ বছর ক্ষমতায় থাকবেন শেখ হাসিনা।
বুধবার বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের  আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
‘২০১৯ সালের আগেই নির্বাচনের দাবি আদায় করে নেয়া হবে’- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাব দেন হানিফ।
মির্জা ফখরুলের উদ্দেশে মাহবুব উল আলম হানিফ বলেন, “আওয়ামী লীগের কাছ থেকে অবৈধ, অসাংবিধানিক কোনো দাবি আদায় করা সম্ভব নয়। তিনি আরো বলেন, “আন্দোলন করে আওয়ামী লীগের কাছ থেকে দাবি আদায় করার ক্ষমতা বিএনপির নেই। আওয়ামী লীগ যেভাবে দেশ চালাচ্ছে, তাতে ২০১৯ সালের নির্বাচনেও আমরা বিজয়ী হব।
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বলেন, ২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না। আর ২০১৯ সালের পর শেখ হাসিনা আরো ১০ বছর ক্ষমতায় থাকবেন। বাংলার জনগণ ভোটের মাধ্যমে বারবার শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে।
‘শুধু গণতন্ত্র দিয়ে দেশের উন্নয়ন হয় না’ এমন মন্তব্য করে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, চীন আগামী দিনের বিশ্বের এক নম্বর অর্থনৈতিক অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। সে দেশে অনেক দিন ধরে গণতন্ত্র নেই।
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমালোচনা করে হানিফ বলেন, জিয়া পাকিস্তানের এজেন্ট হয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। তিনি মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের সৈন্যবাহিনীকে সাহায্য-সহযোগিতা করেছিলেন। তিনি প্রকৃতপক্ষে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে কাজ করেছিলেন।
এ সময় বঙ্গবন্ধু হত্যার দায়ে জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি জানান আওয়ামী লীগের এ নেতা।
সংগঠনের সভাপতি ড. আবদুর রাজ্জাক এমপির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, কৃষি মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মান্নান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া