adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রিকশা চালকদের বিক্ষোভ সমাবেশ

Savar_map_883153414ডেস্ক রিপোর্ট : সাভার পৌরসভা এলাকায় লাইসেন্সবিহীন অবৈধ রিকশা ও অবৈধ ব্যাটারি চালিত অটোরিক্সা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছেন সাভার পৌর রিক্সা মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ নামক একটি সংগঠন।
বুধবার সকাল দশটায় সাভার পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ ঢাকা-আরিচা মহাসড়কের থানা বাসস্ট্যান্ডে বিক্ষোভ সমাবেশ পালন করে সংগঠনটি। বিক্ষোভ সমাবেশে বক্তৃতাকালে সাভার রিকশা মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আনিসুর রহমান বলেন, আগামী ১৫ দিনের মধ্যে সাভার পৌর এলাকার সকল অবৈধ রিকশা ও অবৈধ ব্যাটারি চালিত অটোরিক্সা তুলে দিতে হবে।
পৌর এলাকায় ৭ হাজার রিকশার লাইসেন্স দেওয়া হলেও গত তিন বছর ধরে এগুলো নবায়ন করা হচ্ছে না। আমরা অবিলম্বে লাইসেন্স নবায়নের আবেদন জানাচ্ছি। সংগঠনের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বলেন,অবৈধ রিকশা বন্ধ করে জন জীবনের দুর্ভোগ কমিয়ে আনাসহ অবৈধ রিকশা মালিক ও চালকদের বিরূদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। অবিলম্বে দাবি পূরণ করা না হলে বৃহত্তর আন্দোলনের পথে অগ্রসর হওয়ার কথাও জানান বিক্ষোভকারীরা।
পরে সাভার পৌরসভা ,উপজেলা পরিষদ ও স্থানীয় এমপি বরাবর স্মারকলিপি প্রদান করেন রিকশা শ্রমিক নেতারা।
এদিকে রিক্সার লাইসেন্স নবায়নের ব্যাপারে সাভার পৌরসভার কর্মকর্তারা জানান, বর্তমানে লাইসেন্স নবায়ন বন্ধ আছে। তবে দ্রুত লাইসেন্সগুলোর নবায়ন প্রক্রিয়া সচল হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া