adv
২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ইনকিলাবের বার্তা সম্পাদককে ১০ দিনের রিমান্ড আবেদন

444_34440নিজস্ব প্রতিবেদক : দৈনিক ইনকিলাবের বার্তা সম্পাদক রবিউল্লাহ রবির ১০ দিনের রিমান্ড আবেদন করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। বুধবার ডিবি ইন্সপেক্টর আজিজুর রহমান এ আবেদন করে বেলা ১২টার দিকে তাকে সিএমএম আদালতে হাজির করে।
বেলা ৩টার দিকে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট এসএম আশিকুর রহমানের আদালতে রিমান্ড আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার গভীর রাতে আরকে মিশন রোডের ইনকিলাব কার্যালয় থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।
গত ১৮ আগস্ট দৈনিক ইনকিলাবে প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে একচ্ছত্র অধিপত্য এক পুলিশ কর্মকর্তার শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে। ওই প্রতিবেদনে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক প্রলয় কুমার জোয়ার্দার প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করছেন বলে উল্লেখ করা হয়।
ওই প্রতিবেদন মিথ্য বানোয়াট উল্লেখ করে প্রলয় কুমার জোয়ার্দার রাজধানীর ওয়ারি থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। ওই মামলার ভিত্তিতে রবিউল্লাহ রবিকে মঙ্গলবার গ্রেপ্তার করে পুলিশ। মামলায় বার্তা সম্পাদক ছাড়াও ইনকিলাবের সম্পাদক, প্রধান প্রতিবেদক, সিটি এডিটর ও সংশ্লিষ্ট প্রতিবেদককে আসামি করা হয়েছে।
উল্লেখ্য, ‘সাতক্ষীরায় অপারেশনে ভারতীয় বাহিনীর সহায়তা’ শিরোনামে গত ১৬ জানুয়ারি রাতে গোয়েন্দা পুলিশ রাজধানীর টিকাটুলীর আর কে মিশন রোডে ইনকিলাব ভবনের অভিযান চালায়।
ওই সময় কুটনৈতিক প্রতিবেদক আতিকুর রহমান, পত্রিকাটির বার্তা সম্পাদক রবিউল্লাহ রবি ও উপ-প্রধান প্রতিবেদক রফিক মোহম্মদকে গ্রেপ্তার করেন। পরে তারা ওই জামিন পান। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া