adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপির মেরুদণ্ড ভেঙে দিয়েছেন খালেদা’

Nasim-নিজস্ব প্রতিবেদক : বেগম জিয়াই বিএনপির মেরুদণ্ড ভেঙে দিয়েছে, তাই ওরা এখন মেরুদণ্ডহীন’ এমন মন্তব্য করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘খালেদার বিএনপি এখন পুলিশ যেভাবে বলে সে ভাবেই চলে। তাদের দলের স্লোগান পুলিশই ঠিক করে দেয় এর বাইরে তাদের নেতাকর্মীরা স্লোগান দিতে পারে না। এই বিএনপিকে নিয়ে খালেদা আন্দোলন করতে চান কোন সাহসে?’
মঙ্গলবার বিকেলে ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতাল অডিটোরিয়ামে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার আমও গেছে ছালাও গেছে, তাই তিনি এখন দিশেহারা হয়ে পড়ছেন। দেশের জনগণ এখন আর আন্দোলন দেখতে চায় না, তারা এখন কাজ করতে চায়। কাজেই আপনি (খালেদা জিয়া) আপনার দল গোছান এবং ২০১৯ সালের নিবাচনের জন্য প্রস্তুত হন।
তিনি বলেন, বিএনপি ৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে ভুল করেছে। যে কারণে কোনো আন্দোলনে তারা সফল হতে পারছে না। তিনি আরো বলেন, ‘ঈদের পর বিএনপি সরকার পতনের জন্য আন্দোলন করার হুঁশিয়ার দিয়েছিল কিন্তু ঈদের পর তারা কোনো আন্দোলন দেয়ার সাহসই পাচ্ছে না।
ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) আয়োজনে সংগঠনের আহ্বায়ক ডা. কাজী রফিকুল আবেদীন সভাপতিত্ব করেন।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, সাবেক সংসদ সদস্য ও সংগঠনের প্রতিষ্ঠাতা মহাসচিব ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব অধ্যাপক ডা. মো. শারফুদ্দীন আহমেদ প্রমুখ।
আলোচনার আগে স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালটিকে ১৫০ শয্যায় উন্নীতকরণ, টেলি মেডিসিন, অটোমেশন ও ডক্টরস ডরমেটারি উদ্বোধন করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া