adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষণা দিতে পারিনি : এরশাদ

এরশাদ বঙ্গবন্ধুকে নিয়ে এরশাদের নয়া সূত্র বঙ্গবন্ধুকে নিয়ে এরশাদের নয়া সূত্র  mwrepx8f e1406626153380নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘গণতান্ত্রিক সিদ্ধান্ত দিতে গিয়ে বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে ঘোষণা করতে পারিনি।
জš§াষ্টমী উপলক্ষে মঙ্গলবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এই মন্তব্য করেন এরশাদ।
নানা সময়ে নানামুখী বক্তব্য দিয়ে রাজনীতির মাঠ গরম করতে ওস্তাদ এরশাদ বলেন, ‘যদি স্বৈরাচার হতাম তবে বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে ঘোষণা করতে পারতাম। সেক্ষেত্রে বঙ্গবন্ধুর পাশে আমার নাম থাকতো।
হিন্দু সম্প্রদায়ের মানুষের উপর নির্যাতনের নিন্দা জানিয়ে তিনি আরও বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন, মন্দিরে হামলা করা হলে এর দায় স্থানীয় সাংসদকে নিতে হবে- এই বিলটি আমি সংসদে উত্থাপন করবো। জš§াষ্টমী উপলক্ষে তিনদিনের সরকারি ছুটির দাবিও করেন প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি এবং প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব নুরুল নুরু, জাতীয় পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কাজল দেব।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া