adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছবি তোলা হলো না- লাশ হয়ে ফিরলো পারভেজ

adfgডেস্ক রিপোর্ট : ‘মা‘ কি জানতেন তার বুক খালি হবে। এভাবে তার আদুরে সন্তান তাকে ফাঁকি দিয়ে চলে যাবে। শনিবার বিকালে মায়ের সাথে শেষ কথা হয় শাহাদাত হোসেন পারভেজের। সে বন্ধুর বাড়ি কিশোরগঞ্জ জেলায় বেড়াতে যাবে। সেখানে দাওয়াত আছে। মা বলে, তোমার বাবার অনুমতি নিয়ে যাও। উত্তরে শাহাদাত বলে, আম্মু তুমি আব্বুকে বলে দিও। আমি তো চিরদিনের জন্য চলে যাচ্ছি না। এটাই ছিল জীবনের শেষ কথা। এমনটা জানতো না মা রুবিনা আক্তার। এ কথা বলে কান্নায় ভেঙে পড়ে শাহাদাত হোসেনের মা।
নিহত পারভেজের ছোট ভাই মহিন জানান, গত রোববার সকালে ১০টায় শাহদাত ভাই তার ২ বন্ধু ইমন ও মোস্তাফিজ কিশোরগঞ্জ জেলার নাগচিন্নিই নদীতে নৌকা নিয়ে ঘুরতে যায়। মোস্তাফিজের হাতে ক্যামেরা ছিল। ইমন ভাই নদীতে নামলো, ইমন ভাইয়ের পরে শাহাদাত ভাই নদীতে ডুব দেয় এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে স্থানীয় পুলিশ ৩ ঘণ্টা অভিযান চালিয়ে নাগচিন্নিই নদী থেকে তার লাশ উদ্ধার করে।
নিহত পারভেজ হোসেন সাহাদাত নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের লালপুর গ্রামের নুর হোসেন বড় ছেলে। লাশ দাফন করা হয় গ্রামের বাড়িতে। শাহাদাত হোসেন রাউজক উত্তরা মডেল কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র। সোমবার সকাল ৬.৩০ কিশোরগঞ্জ থেকে গ্রামের বাড়িতে শাহাদাত হোসেনের লাশ আনা হয়। পরে সকাল ৯টায় জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া