adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্টম শ্রেণীর ছাত্র নয়নকে বাঁচাতে এগিয়ে আসুন

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না ও বন্ধু।’ শিল্পী ভুপেন হাজারিকার অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়। 
ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়ীয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে ইশতিয়াক আহমেদ নয়নের (১৩) জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তার অসহায় পরিবার। নয়ন ঝিনাইদহ শহরের কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র। সে দূরারোগ্য ব্যাধি টিউমার ক্যান্সারে আক্রান্ত। ভারতের কলকাতার ঠাকুরপুর ক্যান্সার হাসপাতালে চিকিতসা শেষে বর্তমানে সে বাড়িতে রয়েছে। ওই হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ আরএন ঘোষ জানিয়েছেন, ছয় মাস চিকিতসা চালিয়ে গেলে নয়ন সম্পূর্ণ আরোগ্য লাভ করবে। তার উন্নত চিকিতসার জন্য ৬ লাখ টাকা প্রয়োজন। নয়নের পিতা মতিয়ার রহমান ঝিনাইদহ শহরে স্কুটার চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনি। চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে অসহায় হয়ে পড়েছেন মতিয়ার রহমান। নয়নের দাদা শামসুর রহমান জানান, চিকিতসা করাতে পরিবারের পক্ষ থেকে প্রায় ৩ লাখ টাকা খরচ করা হয়েছে। কিন্তু নয়নের বাবা-মায়ের একার পক্ষে এই ব্যয়বহুল চিকিতসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। বর্তমানে টাকার অভাবে চিকিতসা চরমভাবে ব্যাহত হচ্ছে। স্কুলছাত্র নয়নের চিকিতসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। চিকিতয় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন ০১৭৬৩-৩৩৫৭৩৮ মোবাইল নাম্বারে। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে : মো. মতিয়ার রহমান, ইসলামী ব্যাংক লিমিটেড, ঝিনাইদহ শাখা, সঞ্চয়ী হিসাব নং-২০২৫৩। ব্যক্তিগত বিকাশ নং-০১৭৩২-৭১৯৩৮৬। 
সূত্রঃ বিজয় নিউজ ২৪ ডটকম :
বিশেষ দ্রষ্টব্যঃ ‘জয়পরাজয়’ কর্তৃপক্ষ  আবেদনকারীর  সাথে যোগাযোগ কিংবা কোনো রকম আর্থিক লেনদেনের দায়িত্ব নেবে না। দাতা নিজেই আবেদনকারী প্রদত্ত তথ্যের  সত্যতা  যাচাই করে আর্থিক লেনদেনসহ সব রকমের সাহায্যে এগিয়ে আসবেন। সম্পাদক

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া