adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর সঙ্গে ১০ মিনিটের বাক বিতণ্ডা !

ডেস্ক রিপোর্ট : ৭ মাস বয়সী শিশু কন্যা নায়লাকে নিয়ে স্বামী জায়েদের সঙ্গে বাক-বিতণ্ডা বাঁধে ন্যান্সি’র। এক বান্ধবীর বাসায় শনিবার প্রায় ১০ মিনিটের তর্ক-বিতর্কের এক পর্যায়ে ন্যান্সির বুক থেকে শিশু কন্যাকে কেড়ে নেন জায়েদ। এতেই হতাশ হয়ে ন্যান্সি বেছে নেন আতœহনন চেষ্টার পথ। বিভিন্ন সূত্রে মেলেছে এসব তথ্য। 
ন্যান্সির ঘনিষ্ঠ সূত্র জানায়, এবার ঢাকা থেকে নেত্রকোণায় আসার পর ন্যান্সি উপজেলার চল্লিশা এলাকার এক বান্ধবীর বাসায় উঠেন। সেখানেই শনিবার জায়েদ ন্যান্সির সঙ্গে দেখা করতে আসেন। ন্যান্সির কাছ থেকে নায়লাকে জোর করে জায়েদ ময়মনসিংহের বাসায় নিয়ে আসতে চান। 
এ নিয়ে স্বামী-স্ত্রী’র মাঝে ব্যাপক বাক-বিতন্ডা হয়। ন্যান্সির বাঁধা সত্ত্বেও জায়েদ তার এ শিশু কন্যাকে ময়মনসিংহে নিয়ে আসেন। এ অভিমানেই দু’দফায় ৬০ টি ঘুমের ট্যাবলেট (স্লিপিং পিল) খেয়ে না ফেরার দেশে চলে যেতে চেয়েছিলেন সময়ের এই জনপ্রিয় গায়িকা। 
অবশ্য শিশু নায়লার বিষয়টি চেপে গিয়ে নাজিমুজ্জামান জায়েদ দাবি করেন, তাদের মধ্যে কোন ঝগড়া হয়নি।’ অভিন্ন দাবি করে ন্যান্সি’র ছোট ভাই সানি বলেন, ‘দু’জনের মধ্যে উত্তপ্ত কোন বাক্য বিনিময় হয়নি। সবকিছুই স্বাভাবিক ছিল।’ 

জানা যায়, প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর গত বছরের ৪ মার্চ নিভৃতে ময়মনসিংহ পৌরসভার স্বাস্থ্য সহকারী নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। বিয়ের ১০ মাসের মাথায় ন্যান্সি’র কোলজুড়ে আসে মেয়ে নায়লা। আগের স্বামীর ঘরের মেয়ে রোদেলা আর নতুন অতিথি নায়লাকে নিয়ে স্বামী-স্ত্রী ভালো সময় পার করছিলেন। 
দ্বিতীয়বার মা হবার পর ন্যান্সি আবারো কাজে মনোযোগ দেন। ব্যস্ততার কারণে ঢাকার মগবাজার এলাকায় বাসা ভাড়া নেন। সেখানে দু’সন্তানকে নিয়েই থাকতেন এ দম্পত্তি। কিন্তু হঠাৎ করেই দু’জনের মাঝে ভুলবুঝাবুঝি’র সৃষ্টি হয়। আলাদা থাকতে শুরু করেন ন্যান্সি-জায়েদ। 
স্থানীয় সূত্রগুলো জানায়, ঢাকা থেকে ছোট ভাই সানিকে নিয়ে ন্যান্সি যখন নেত্রকোণায় তার বান্ধবীর বাসায় এসে উঠেন তখন তার সঙ্গে স্বামী জায়েদ ছিলেন না। তিনি ছিলেন তার ময়মনসিংহ শহরের হরিকিশোর রায় রোডের বাসায়। এরপর শনিবার জায়েদ নেত্রকোণায় গিয়ে ন্যান্সির কাছ থেকে মেয়ে নায়লাকে কেড়ে নিয়ে আসেন। 
ওইদিন বিকেলে ন্যান্সি তার সদর উপজেলার ছোটগাড়ার দু’তলা বাসায় আসেন। এ সময় বিমর্ষ ন্যান্সিকে দেখে স্থানীয় কয়েকজন ঘনিষ্ঠ প্রতিবেশী এগিয়ে আসেন। এ সময় তাদের কাছে ন্যান্সি সেদিনের ঘটে যাওয়া ঘটনার সারসংক্ষেপ তুলে ধরে কান্নায় ভেঙে পড়েন। 
ধারণা করা হচ্ছে, নাড়ি ছেড়া ধন নায়লাকে ন্যান্সি’র কাছ থেকে সরিয়ে নেয়ায় ওই বান্ধবীর বাসাতেই সে দু’দফা ৬০ টি ঘুমের ট্যাবলেট খান। নিজের বাসায় এসে ঘনিষ্ঠ প্রতিবেশীদের সঙ্গে কথা বলার সময়ই ন্যান্সি ঢলে পড়েন। পরে তাকে উদ্ধার করে দ্রুত নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 
বিয়ের পর স্বামী জায়েদ ও তার পরিবার ন্যান্সির উপর নির্ভরশীল হয়ে উঠে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ গায়িকার নাম-যশ ও অর্থে-বিত্তে ভাগ বসাতে থাকে। এর ফলে চাপের মুখে পড়েন ন্যান্সি। এসব কারণেই স্বামী-স্ত্রী’র মধ্যে বিরোধের সূত্রপাত হতে পারে বলেও অনেকেই বলাবলি করছেন। 
ন্যান্সি-জায়েদের মধ্যকার বাকবিতণ্ডার বিষয়টি জানা নেই বলে জানান নেত্রকোণা সদর থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম। তবে তিনি জানান, ‘আমরা শুনেছি স্বামীর সঙ্গে বিরোধের কারণেই ন্যান্সি আতœহত্যার চেষ্টা করেছিলেন। বা-নি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া