adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ন্যান্সিকে দেখতে ল্যাবএইডে মির্জা আব্বাস

sepv6n17-e1408273439470নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে দেখতে ল্যাবএইড হাসপাতালে গিয়েছেন বিএনপির ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস।
রোববার বিকেল সাড়ে ৩টায় ন্যান্সিকে দেখতে রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) যান বিএনপির এ নেতা।
এসময় বিএনপির এ নেতা বেশ কিছুক্ষণ ন্যান্সির পাশে নীরবে দাঁড়িয়ে থাকেন। তাছাড়া কর্তব্যরত চিকিতসকের কাছে ন্যান্সির সার্বিক খবরাখবরও নেন।
উল্লেখ্য, হাসপাতাল, পুলিশ ও অন্যান্য সূত্র মতে, শনিবার বিকেলের দিকে ন্যান্সি নেত্রকোনা পৌর শহরের ছোটগাড়া এলাকায় তার নিজ বাসায় দুই দফায় মোট ৬০টি ঘুমের ওষুধ খান। এরপর অসুস্থ অবস্থায় তাকে নেয়া হয় নেত্রকোনোর একটি ক্লিনিকে। সন্ধ্যায় সেখানে চিকিতসাধীন অবস্থাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন ওই ক্লিনিকের চিকিতসকরা। চিকিতসকদের পরামর্শে এর পরপরই তাকে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।
এরপর রাত ১০টার দিকে তার অবস্থার অবনতি হয়। তখন তাকে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে। রাত ১টা পর্যন্ত অপরিবর্তিত থাকে জনপ্রিয় এ সঙ্গীত শিল্পীর অবস্থা। এ অবস্থায় চিকিতসকদের পরামর্শে তাকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। পরে রোববার সকাল ৯টার কিছু পরে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া