adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিকদের সমাজকল্যাণমন্ত্রী – আপনারা অন্যায় করবেন সহ্য করব আমি মহসিন?

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিকদের কোনো অন্যায় সহ্য করবেন না বলে জানিয়ে দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। তিনি বলেছেন, আপনারা অন্যায় করবেন, আর সহ্য করব আমি মহসিন আলী?
তবে তার কাছে সাংবাদিকদের সম্মান পাওয়ার পথ বাতলে দিয়ে তিনি বলেন, যা-ই হোক, ভুলে গিয়ে সতভাবে আসুন। আমি আপনাদের সম্মান করব। রোববার দুপুরে শহরের নতুন কালীবাড়িতে মৌলভীবাজার জেলা জš§াষ্টমী অনুষ্ঠানের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সমাজকল্যাণমন্ত্রী। সাংবাদিকদের লেখার যোগ্যতা নেই বলেও মন্তব্য করেন মহসিন আলী। তিনি বলেন, লেখার জন্য সাংবাদিকতার লাইসেন্স পাইছেন, কিন্তু লেখার যে শক্তি প্রয়োজন, তা আপনাদের নাই।
সমাজকল্যাণমন্ত্রী সাংবাদিকদের প্রতি তার সমালোচনার পরিধি তুলে ধরে বলেন, কিছুসংখ্যক সাংবাদিক যারা, সবাই এক নয়। আব্দুস সালামসহ সব সাংবাদিকের প্রতি আমার সমালোচনা নেই। সমালোচনা হলো যারা পয়সা দিয়ে সাংবাদিক।
এসব সাংবাদিকের প্রতি পরামর্শ দিয়ে মহসিন আলী বলেন, দেশের জন্য সাংবাদিকতা করেন, দেশের মানুষের জন্য সাংবাদিকতা করেন। আমি বলব, আসুন, আমার সঙ্গে বসুন। এরপর তিনি উষ্মা প্রকাশ করেন, আপনারা অন্যায় করবেন, আর সহ্য করব আমি মহসীন আলী?

অর্থমন্ত্রীর বিভিন্ন সময়ের বক্তব্য নিয়ে পত্রিকার প্রতিবেদনের বিষয়ে সমাজকল্যাণমন্ত্রী বলেন, আপনারা মুহিত সাহেবের সমালোচনা করেছেন। পত্রিকায় লিখে তাকে ইনসাল্ট করেছেন। আমি প্রতিবাদ করেছি, সতর্ক করেছি। তবে হ্যাঁ, কটু কথা বলেছি, সিলেটি ভাষায় বলেছি।
জেলা জš§াষ্টমী উদযাপন কমিটির সভাপতি ভূষণজিৎ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মিহির কান্তি দে মিন্টু, পঙ্কজ রায় মুন্না প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া