adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো ও বেলকে চেয়েছিলেন ময়েস

 রোনালদো, বেলদের চেয়েছিলেন ময়েসস্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ ডেভিড ময়েস রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদো এবং গ্যারেথ বেলকে ম্যান ইউয়ের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ করাতে চেয়েছিলেন।
গত মৌসুমে ময়েসের অধীনে রেড ডেভিলরা সপ্তম হয়ে মৌসুম শেষ করেছিল। সে কারণে গত এপ্রিলে ম্যান ইউ থেকে বরখাস্ত করা হয় ময়েসকে। তার উত্তরসূরি হিসেবে নাম লেখান লুইস ভ্যান গাল।
ক্লাব ছেড়ে গেলেও ক্লাবের ভাল-মন্দ নিয়ে চিন্তা করা ময়েস মনে করেন, নতুন মৌসুমে ম্যান ইউয়ের উচিত ছিল রোনালদো এবং বেল কে তাদের দলের জন্য চুক্তিবদ্ধ করানো। আর এ জন্য তিনি দোষারোপ করছেন ক্লাবের নির্বাহী ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ডকে। ইন্টারনেট
৫১ বছর বয়সী ময়েস ম্যান ইউকে ২০১৩-১৪ মৌসুমে কোচিং করিয়েছেন। তিনি বলেন, এটা ভাল হতো যদি ফ্যাব্রেগাস, বেল ও রোনালদোকে দলে ভিড়ানো হতো। আমি যখন এ ক্লাবে যোগ দেই, তখন রোনালদোর সঙ্গে চুক্তি নিয়ে কথাবার্তা হয়েছিল। আমরা আরোও কিছু অসাধারণ খেলোয়াড়কে দলে আনতে চেয়েছিলাম।
ময়েস আরো বলেন, আমি মনে করি ম্যান ইউয়ের কোচ হিসেবে আমিই সঠিক ছিলাম। কিন্তু এক মৌসুমের খারাপ ফলাফলের জন্য আমাকে চাকুরী থেকে অব্যহতি দেওয়া হয়। তবে, কিছু ভাল ফুটবলার থাকলে ফলাফলটা এমন নাও হতে পারত। তাই বলছি, রোনালদো, বেলদের দলে নেওয়া উচিৎ ছিল ক্লাব কর্তৃপক্ষের।
ময়েস ম্যান ইউয়ে আসার আগে এভারটনকে দীর্ঘ ১১ বছর কোচিং করিয়েছেন। তারও আগে প্রিস্টন নর্থ এন্ড তার অধীনে ছিল চার বছর। কোচ হিসেবে তার জয় গড়ে ৪৪.৫৮ শতাংশ। যেখানে ম্যান ইউয়ের হয়ে গড়ে ৫২.৯৪ শতাংশ ম্যাচ জিতেছিলেন ময়েস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া