adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর লাশ সমুদ্রে ফেলতে বলেছিলেন ইনু

images_47975নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর কবর না দিয়ে তার লাশ সমুদ্রে ফেলতে চেয়েছিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, আজকের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, যারা এক সময় বঙ্গবন্ধুকে হত্যার পর বলেছিলেন, কবর না দিয়ে বঙ্গবন্ধুর লাশ সমুদ্রে ফেলে দেয়া উচিত। সেই সকল ব্যক্তিদের নিয়েই ঘর সংসার ও মন্ত্রিত্ব চালাচ্ছেন শেখ হাসিনা।
রোববার দুপুরে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাব) আয়োজিত এক স্মরণ সভায় এ কথা বলেন তিনি। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আ ন হ আক্তার হোসেন।
বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জিয়াউর রহমানের সম্পর্ক রয়েছে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, দেশের গণতন্ত্র ও ভোটের অধিকার কেড়ে নেয়া হচ্ছে সেই বিষয়টিকে জনগণের দৃষ্টি থেকে আড়াল করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জিয়াউর রহমানকে জড়িয়ে প্রতিনিয়ত মিথ্যা বলে যাচ্ছেন।
মির্জা ফখরুল বলেন, বর্তমান দখলদারি সরকার দেশের সব অর্জন অন্ধকার গহ্বরে ফেলে দিয়ে দেশকে একদলীয় শাসন ব্যবস্থার দিকে নিয়ে যাচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া