adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কণ্ঠশিল্পী ন্যান্সির আত্মহত্যার চেষ্টা – আইসিইউতে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যেবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। 

শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ড থেকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে হাসপাতালের চিকিতসকরা তার দেখভাল করছেন।  আইসিইউ-এর প্রধান ডা. ফজলুল হক পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ন্যান্সির শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় সাড়ে ১০টার দিকে আইসিইউতে আনা হয়েছে। এখানে অভিজ্ঞ চিকিতসকদের নিয়ে মেডিকেল বোর্ডের মতো একদল চিকিতসক তার চিকিতসা করবেন। 
ডা. ফজলুল হক বলেন, ন্যান্সি যা খেয়েছেন তা বের করার জন্যই তাকে এখানে স্থানান্তর করা হয়েছে।  
এর আগে শনিবার রাত ৮টার দিকে নেত্রকোনায় ন্যান্সির বাবার বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন! আশঙ্কাজনক অবস্থায় তাকে তাতক্ষণিকভাবে নেত্রকোনা সদর হাসপাতালে নেওয়া হয়। 
এরপর অবস্থার অবনতি হলে হলে নেত্রকোনা আইডিয়াল হসপিটাল লিমিটেডের একটি অ্যাম্বুলেন্সে করে মমেক হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. জাকির হোসেন সাংবাদিকদের জানান, ‘ন্যান্সি তাকে বলেছেন, তিনি দুপুরে ব্রোমাজিপাম গ্র“পের ৪০টি জিওনিল ট্যাবলেট খান। ঘণ্টাখানেক পর আরও ২০টি ল্যাক্সিল খান।’
তবে ওই সময় ন্যান্সি ঝুঁকিমুক্ত জানিয়ে তিনি বলেন, ন্যান্সির এখন পুরোপুরি জ্ঞান আছে। তিনি কথাও বলতে পারছেন। তবে চোখে একটু ঘুম ঘুম ভাব দেখা যাচ্ছে।
এ ব্যাপারে ন্যান্সির কোনো স্বজন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া