adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘উজান গাঙের নাইয়া’য় নিশাত

‘উজান গাঙের নাইয়া’য় নিশাতবিনোদন ডেস্ক : টিভি নাটকের তুলনায় মঞ্চেই বেশি ব্যস্ত ইসরাত নিশাত। অভিনয় শুরু আরণ্যক নাট্যদলের মাধ্যমে। এখন কাজ করছেন দেশ নাটকে। অভিনয়ের বাইরে নাটক নির্দেশনা ও পোশাক ডিজাইনের কাজও করেন তিনি। 
এবার নিশাত অভিনয় করছেন ‘উজান গাঙের নাইয়া’য়। বিবিসি মিডিয়া অ্যাকশন প্রযোজিত এ ধারাবাহিকে মৌয়ের দাদীর চরিত্রে আছেন তিনি। আগামী ১৭ আগস্ট বিটিভিতে প্রচার হবে নাটকটির ১২তম পর্ব। 
এ পর্বে দেখা যাবে, জেসমিন সবাইকে জানায় সে গর্ভবতী। শাশুড়ি তার স্বাস্থ্য পরীক্ষা করাতে নিয়ে যেতে চাইলে সে মোটামুটি বিপদেই পড়ে। এদিকে শিলা বুঝতে পারে শাহজাদা কখনই তার প্রেমে পড়বে না। অন্যদিকে রাতের অন্ধকারে শাহজাদার সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে মৌ। দাদীর কাছে ধরাও পড়ে যায়। ইসরাত নিশাত বলেন, ‘নাটকটিতে দাদী একজন স্বাবলম্বী নারী। পরবর্তী প্রজš§কেও নিজের মতো করে গড়ে তুলতে চান তিনি।’
ধারাবাহিক নাটক ‘উজান গাঙের নাইয়া’ পরিচালনা করছেন গিয়াসউদ্দিন সেলিম ও বাশার জর্জিস। নাটকটিতে আরও অভিনয় করেছেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, চঞ্চল চৌধুরী, দীপা খন্দকার, অর্চিতা স্পর্শিয়া, কাজী নওশাবা আহমেদ, শ্যামল মাওলা, শাহেদ আলী, মোমেনা চৌধুরী প্রমুখ। বিটিভিতে নাটকটি প্রচার হচ্ছে প্রতি রবিবার রাত সাড়ে ৮টায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া