adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

২০ দলে লাখো জনতার মিছিল শেষে পুলিশি বাধা

bnpনিজস্ব প্রতিবেদক: গাজায় ইসরায়েলি বাহিনীর বর্বর হামলার প্রতিবাদের আয়োজিত বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কালো পতাকা মিছিল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশি বাধায় পড়েন নেতাকর্মীরা।
শনিবার বিকেলে মিছিল শেষ করে আসা নেতাকর্মীরা ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে নয়পল্টন এলাকা দিয়ে যাওয়ার সময় চারটি মিছিলে বাধা দেয় পুলিশ। এ সময় আইনশৃঙ্খখলা রক্ষাকারী বাহিনী মিছিলকারীদের স্লোগান থামাতে এবং ব্যানার ও কালো পতাকা নামিয়ে ফেলতে বলে। অন্যথায় তাদের গ্রেপ্তার করা হবে বলে হুমকি দেয় পুলিশ। তখন নেতাকর্মীরা সেøাগান বন্ধ করে কালো পতাকা ও ব্যানার নামিয়ে স্থান ত্যাগ করে।
এদিকে মিছিলের পর পরই দলীয় কার্যালয়ের সামনে দাঁড়ানো নেতাকর্মীদের সড়িয়ে দেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তারা বিএনপি কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রাখে।
এর আগে মির্জা ফখরুলের বক্তব্য শেষে মিছিলটি ২০ দলীয় জোটের নেতাকর্মীদের নিয়ে মালিবাগের উদ্দেশ্যে রওয়ানা হয়। তবে মিছিলটি মৌন হলেও স্লোগানে স্লোগানে ছিল মুখরিত। নেতাকর্মীদের হাতে হাতে ছিল কালো পতাকা ও বিভিন্ন লেখা সংবলিত প্ল্যাকার্ড। জোটের বিপুল সংখ্যক নেতাকর্মী এ মিছিলে অংশ নেয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া