adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর পরকীয়ার স্বামী খুন

ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়ায় স্ত্রীর পরকীয়ার জের ধরে ছুরিকাঘাতে স্বামী আবুল কাশেম (৪০) নামে বেকারি ব্যবসায়ী খুন হয়েছেন।  
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের আমলাপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জানা যায়, নিহত আবুল কাশেমের বাবার নাম মৃত ইব্রাহিম বিশ্বাস। তিনি শহরের এন এস রোডে অবস্থিত ফুড কিং ফাস্ট ফুড কনফেকশনারির মালিক। 
ঘটনার পর পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যার মূল পরিকল্পনাকারী আজাদ (৪০)কে আটক করেছে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কুষ্টিয়া শহরে অবস্থিত মৌবন সুইটস নামে একটি ফাস্টফুড কারখানায় কাজ করার সুবাধে নিহত আবুল কাশেমের স্ত্রীর সঙ্গে আজাদ নামের একজনের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। 
তিনি জানান, ঘটনাটি প্রকাশ পেলে আবুল কাশেম তার স্ত্রীকে কাজ থেকে ছাড়িয়ে নিয়ে নিজেরাই একটি ফাস্টফুডের দোকান দেন। 
তিনি জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে আমলাপাড়ার নিজ বাড়িতে ফিরছিল কাশেম। এ সময় ওত পেতে থাকা আজাদ (৪০) কাশেমের পথ রোধ করে। 
তিনি জানান, এতে দু’জনের কথা কাটাকাটির এক পর্যায়ে আজাদ তার কাছে থাকা ছুরি দিয়ে কাশেমের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে কাশেমের আত্মচিতকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
এ ঘটনার পর কুষ্টিয়া মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শহরের দত্তপাড়া থেকে আজাদকে আটক করে। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে বলে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া