adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জম্ম না হলে বাংলাদেশ হতো না- জামায়াত নেতার হৃদয়ের কথা না মুখের কথা

Jamat {focus_keyword} বঙ্গবন্ধুকে জাতির পিতা মানলেন জামায়াত নেতা image 89646 0 e1403553088330

 

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট : গোদাগাড়ীতে জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে জাতির জনক ও স্বাধীনতার ঘোষক বলে স্বীকার করেছেন জামায়াত নেতা।
জামায়াতের সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশনের রাজশাহী জেলা সভাপতি, জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য অধ্যাপক কামরুজ্জামান ওই অনুষ্ঠানে বলেন, ‘আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনিই মহান স্বাধীনতার ঘোষক। 
শুক্রবার দুপুরে জাতীয় শোক দিবসের এ আলোচনা সভার আয়োজন করে গোদাগাড়ী উপজেলা প্রশাসন। সভায় জামায়াত নেতা কামরুজ্জামান আরো বলেন, ‘বঙ্গবন্ধুই জাতির পিতা। তার জম্ম না হলে বাংলাদেশ হতো না। 
এতোদিন বিএনপি জোটের সঙ্গে মেশা এ জামায়াত নেতা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু বিরোধী কথা বললেও হঠাত তার এমন বক্তব্যে চমকে উঠেন মঞ্চের অতিথি থেকে দর্শকরাও।
অনেকে বলেছেন, জামায়াত নেতার এ বক্তব্যের কথাগুলো মুখের না-কি হৃদয়ের। কি করে বুঝবো। পরে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেন, ‘যারা মুখে জয় বাংলা বলে শেখ মুজিবকে জাতির পিতা ও স্বাধীনতার ঘোষক হিসাবে স্বীকার করে, আর অন্তরে পাকিস্তানি আদর্শ ধারণ করে দেশে জঙ্গিবাদ কায়েম করতে চায় তাদের সঙ্গে আপোষ নেই। মুখে মিষ্টি কথা বলে যারা বাঙালি জাতির সঙ্গে প্রতারণা করে চলেছে তাদের সম্পর্কে সতর্ক থাকুন।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসহাক আলী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া