adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিনিস্কার্ট ও নগ্ন ছবি

miniskirt02 মিনিস্কার্ট না দেয়ায় প্রেমিকের নগ্নছবি ফেসবুকে পোস্ট মিনিস্কার্ট না দেয়ায় প্রেমিকের নগ্নছবি ফেসবুকে পোস্ট! miniskirt02আন্তর্জাতিক ডেস্ক : সামান্য একটা মিনিস্কার্ট কিনে না দেয়ায় প্রেমিকের নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করে ঝাল মিটিয়েছে এক তরুণী! এটুকুতেও ক্ষান্ত হয়নি- বয়ফ্রেন্ডের ছবি দিয়ে একটি ভুয়া প্রোফাইল বানিয়ে পর্নো সাইটে আপলোড করে দিয়েছে। এমনকি প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনের আলাপও ছেড়ে দেয়া হয়েছে ফেসবুকে। এমন ঘটনা ঘটেছে ভারতের লক্ষ্েণৗতে।
অভিযোগকারী প্রেমিক দেবেশ শর্মা পুলিশকে জানান, গত মাসে ফেসবুকের মাধ্যমে তাদের সম্পর্ক। চ্যাটরুমে সম্পর্ক জমে ওঠার এক পর্যায়ে শর্ত দিয়ে বসে ওই তরুণী- তার ২৩ বছরের এক দিদিকে তার অফিসে চাকরি পাইয়ে দিতে হবে। দেবেশ রাজি হন।
এরপর চলতে থাকে একেরপর এক আবদার। লক্ষ্েণৗ শহর ঘুরে দেখানো, ফ্রেন্ডশিপ ডে’তে পার্টিতেও নিয়ে যাওয়া, আর পার্টিতে যাওয়ার জন্য সাড়ে চার হাজার রুপির পার্স এবং নয় হাজার রুপির মিনিস্কার্ট কিনে দেয়ার বায়না ধরে সে। প্রথমে বায়না মেটানোর চেষ্টা করলে সামর্থ্যরে বাইরে চলে ওই মেয়েকে এড়িয়ে চলা শুরু করেন দেবেশ। গত ৪ আগস্ট মেয়েটি দেবেশকে কমপক্ষে একশ’বার ফোন ও ৫০টির বেশি ক্ষুদেবার্তা পাঠায়। দেবেশ কোনোটাতেই সাড়া না দিলে মেয়েটি এসএমএসে হুমকি দেয়, বলে, ‘আমাকে ইগনোর করলে তার ফল ভালো হবে না’।
এরপর মেয়েটি তার কাছ থেকে দুই লাখ রুপি দাবি করে। তখনই দেবেশ গোটা বিষয়টি নিয়ে সাইবার সেলে অভিযোগ জানায়।
এর পরের দিনই মেয়েটি দেবেশের ফেসবুক প্রোফাইল থেকে ছবি নিয়ে তা বিকৃত করে নগ্ন পুরুষদেহে লাগিয়ে দেয়। পর্নো সাইটে সেই ছবি পোস্ট করে। পুলিশ প্রথমে বিষয়টি হেসে উড়িয়ে দিলেও পুরো বিষয়টি জানার পর হকচকিয়ে যায়। খোঁজখবর নেয়া শুরু করে তারা।
পুলিশ হস্তক্ষেপ করার পর নিশ্চিত বিপদ বুঝতে পেরে মেয়েটি দেবেশের কাছে ক্ষমা চায়। পুলিশ জানায়, দেবেশ লিখিত অভিযোগ করায় মেয়েটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া