adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী শ্রমিককে গণধর্ষণ

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : শিল্পাঞ্চল আশুলিয়ায় এক নারী শ্রমিক মোবাইল ফোন কিনতে গিয়ে তারই বান্ধবীর সহায়তায় গণধর্ষণের স্বীকার হয়েছেন।
বুধবার বিকেলে আশুলিয়ার ঘোষবাগ এলাকার নিজাম মিয়ার ডিস অফিসে এ ঘটনা ঘটে। ধর্ষক নিজাম ঘোষবাগ এলাকার আব্দুল হানিফের ছেলে এবং এলাকায় ক্যাবল টিভি নেটওয়ার্ক ব্যবসায়ী। 
এদিকে, ঘটনার পর থেকেই ধর্ষক নিজাম ও তার সহযোগীরা এলাকার প্রভাবশালীদের মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
এছাড়া ঘটনাটি কাউকে জানালে কিংবা থানায় অভিযোগ করলে ধর্ষক নিজাম তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে বলেও জানান ওই নারী শ্রমিক।
ওই নারী শ্রমিক জানান, তিনি ঘোষবাগ পূর্বপাড়ার একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কেমিকেল কারখানায় কাজ করেন। বিকেলে তিনি ও তার বান্ধবী সানজিদা জামগড়া এলাকায় একটি মোবাইল ফোন কিনতে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন।
পথে সানজিদা তাকে স্থানীয় ডিস ব্যবসায়ী  নিজামের অফিসে নিয়ে রুমের মধ্যে ঢুকিয়ে বাইরে থেকে আটকে দেয়। এ সময় নিজাম তাকে ধর্ষণ করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তার মুখে পানি ছিটিয়ে জ্ঞান ফেরার পর নিজাম ও তার সহযোগীরা আবারো তাকে গণধর্ষণ করে।
এ ব্যাপারে জানতে চাইলে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া