adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ইনু ভালো গালি দিতে পারেন বলেই মন্ত্রিত্ব পেয়েছেন’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে মন্ত্রিত্ব দেয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গালাগালি করার জন্য। রাজনীতিতে ইনুর অতীত রেকর্ডে মন্ত্রণালয় পরিচালনার জন্য শেখ হাসিনা তাকে মন্ত্রীত্ব দিতে পারেন না। তিনি ভালো গালাগাল দিতে পারেন বলেই মন্ত্রীত্ব দেয়া হয়েছে।  
বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘গণতন্ত্র পুনউদ্ধারে খালেদার ভূমিকা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে স্বাধীনতা ফোরাম।
‘শেখ মুজিব হত্যার জন্য আওয়ামী লীগই দায়ী’ উল্লেখ করে গয়েশ্বর বলেন, ‘শেখ মুজিব ক্ষমতায় এসেই ২৫ জানুয়ারি দেশে বাকশাল কায়েম করেছিলেন। আর এই বাকশালের কারণেই ১৫ আগস্টের ঘটনাটি ঘটেছে। তখন জাতি মুক্তি চেয়েছিল।’
‘রাজনৈতিক কূটকৌশল থেকে প্রধানমন্ত্রীকে সড়ে আসার আহ্বান’ জানিয়ে তিনি আরো বলেন, ‘সোজা পথে হাঁটেন, সত্য বলেন, নির্বাচন দিন। জনগণের রায় মেনে নিন। দেখবেন সব ঠিক হয়ে গেছে। অন্যথায় আপনার বাবার মতো পরিণতি আপনারও হতে পারে।’
আবু নাসের মোহাম্মাদ রহমতুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুসহ অন্যান্য নেতারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া