adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নূর হোসেনকে অবৈধ সুবিধা দিয়েছেন আইভী : শামিম ওসমান

শামীম ওসমান {focus_keyword} নূরকে অবৈধ সুবিধা দিয়েছেন আইভী shamim osmanনিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে অবৈধ সুবিধা দিয়েছেন মেয়র সেলিনা হায়াত আইভী। এমনটাই দাবি করেছেন নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমান।
মঙ্গলবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ে জিজ্ঞাসাবাদ শেষে তিনি সাংবাদিকদের কাছে এ কথা বলেন। শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের মেয়র যে ভাষায় কথা বলেছেন, তাতে মনে হয়েছে তিনি কাউকে বাঁচাতে চাচ্ছেন। হত্যার সঙ্গে শামীম ওসমান জড়িত’ আইভী রহমানের এমন অভিযোগ সম্পর্কে তিনি বলেন, আইভীর মতো করাপটেড মহিলা যা বলবে তাই হবে নাকি?’ গডফাদার নামের ব্যাখ্যা দিয়ে শামীম বলেন, ‘গডফাদার নামটি একটি পত্রিকা সৃষ্টি করেছে। আমি এ নিয়ে আর কিছু বলতে চাই না। এতে আপনারা লজ্জা পাবেন।’
তিনি বলেন, ‘আমি তদন্ত কমিটিকে যে পরামর্শ দিয়েছি, তাতে মনে হয়েছে তাদের কাছে তা গ্রহণযোগ্য হয়েছে। আমার সাহসীকতার জন্য আপনারা (সাংবাদিকরা) আমাকে বাহবা না দিলেও তদন্ত কমিটি বাহবা দিয়েছেন। তারা বলেছেন, আপনি সংসদ সদস্য হওয়ার পরও আপনি যেদিকে ইঙ্গিত দিয়েছিলেন তিন মাস পর সেটিই সত্য হয়েছে।’এর আগে বেলা ১১টা ৩৫ মিনিটে সচিবালয়ে ছয় নম্বর ভবনের ১৪০৫ নম্বর কক্ষে শামীম ওসমান প্রবেশ করেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও তদন্ত কমিটির প্রধান শাহজাহান আলী মোল্লার নেতৃত্বে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় লাশ উদ্ধারের পর হাইকোর্টের নির্দেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবের নেতেৃত্বে গঠিত হয় এ তদন্ত কমিটি।
এর আগে গতকাল সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীকে জিজ্ঞাসাবাদ করে মন্ত্রণালয়ের তদন্ত কমিটি। জিজ্ঞাসাবাদে আইভী বলেন, ‘নারায়ণগঞ্জের গডফাদাররা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে চাঞ্চল্যকর সাত খুনের সঙ্গে জড়িত। তিনি নূর হোসেনকে ভারত থেকে ফিরিয়ে এনে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান।
ইতোপূর্বে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানসহ চাকরি থেকে অব্যাহতি দেয়া তিন কর্মকর্তা, নূর হোসেনের সহযোগীসহ মোট ৩৫৬ জনকে জিজ্ঞাসাবাদ করেছে এ কমিটি। আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে আদালতে চূড়ান্ত তদন্ত প্রতিবেদন দাখিলের কথা রয়েছে এই তদন্ত কমিটির। এরইমধ্যে কমিটি হাইকোর্টে কয়েকটি অগ্রগতি প্রতিবেদন দাখিল করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া