adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নদীতে ভেসে উঠলো আরো ৩ লাশ

এই রকমই লাশ ভেসে উঠছে বিভিন্ন স্থানে। চাঁদপুরে ভেসে ওঠা পিনাকের এক যাত্রীর লাশ। (ফাইল ছবি)ডেস্ক রিপোর্ট : মাওয়ায় লঞ্চডুবির নবম দিনেও নদীতে ভেসে উঠছে লাশ। নতুন করে আরো তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।
মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার (এএসপি) কুতুবুর রহমান জানান, মঙ্গলবার  বরিশালের কাউনিয়া থেকে আনুমানিক ২৫ বছরের এক নারী এবং শরীয়তপুরের সখীপুর থেকে ৩০ বছরের এক পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।
এর আগে সোমবার রাতে লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনায় আনুমানিক ২৪ বছরের এক তরুণীর লাশ পাওয়া যায়।
তিনটি লাশই মাদারীপুরের শিবচরের পাঁচ্চর প্রাথমিক বিদ্যালয় মাঠে আনা হচ্ছে জানিয়ে তিনি  বলেন, লাশগুলো চেনার উপায় নেই। তবে জামা-কাপড় দেখে চেনা যেতে পারে বিবেচনায় নিখোঁজদের স্বজনদের খবর দেয়া হচ্ছে।
এই রকমই লাশ ভেসে উঠছে বিভিন্ন স্থানে। এ নিয়ে লঞ্চডুবির পর নদী থেকে মোট ৪৮টি লাশ উদ্ধার হয়েছে। সনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ২৭টি লাশ। চেনার উপায় নেই এমন ১৭টি লাশ ডিএনএ নমুনা রেখে দাফন করা হয়েছে শিবচরে। গত ৪ অগাস্ট কাওড়াকান্দি থেকে মাওয়া আসার পথে লৌহজং টার্নিং পয়েন্টে কয়েকশ যাত্রী নিয়ে ডুবে যায় পিনাক-৬ নামের একটি লঞ্চ। ডুবে যাওয়া লঞ্চের খোঁজে আট দিন পদ্মায় তল্লাশি চালিয়ে নৌযানটির অবস্থান সনাক্ত করতে না পেরে সোমবার উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।
ওই লঞ্চের যাত্রীদের স্বজনদের পাওয়া অভিযোগ যাচাই বাছাই করে স্থানীয় প্রশাসনের হিসাবে এখনো ৬২ জন নিখোঁজ রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া