adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্কারজয়ী রবিন উইলিয়ামস আর নেই

বিনোদন ডেস্ক : বিদায় নিলেন অস্কারজয়ী মার্কিন অভিনেতা রবিন উইলিয়ামস। মাত্র ৬৩ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। সন্দেহ করা হচ্ছে এই বিশ্বখ্যাত অভিনেতা সম্ভবত আত্মহত্যা করেছেন।  
দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন রবিন উইলিয়াস। পুলিশের সন্দেহ সেই কারণেই আত্মহত্যা করেছেন এই অভিনেতা। যদিও তাঁর প্রচারকদের সূত্রে এখনও আত্মহত্যার কথা নিশ্চিতভাবে জানানো হয়নি।
রবিন উইলিয়ামের পরিবারের তরফ থেকে গোপনীয়তা প্রার্থনা করা হয়েছে। তাঁর স্ত্রী আবেদন করেছেন মৃত্যুর পরে রবিনকে যেন শুধু তাঁর কাজের মধ্যেই মনে রাখা হয়।
১৯৯৭ সালে এন্টারটেনমেন্ট উইকলি এই প্রখ্যাত হলিউডি স্টারকে 'পৃথিবীর সবথেকে মজার মানুষ জীবিত' উপাধি দেয়। বহু সিনেমা ও টেলিসিরিজে এই কৌতূকাভিনেতার অবিস্মরণীয় অভিনয় তাঁকে চিরকাল দর্শকদের কাছে অমর করে রাখবে।
শুধু মাত্র কৌতূক চরিত্রেই নয়, বিভিন্ন সিরিয়াস চরিত্রেও দাপটের সঙ্গে নিজের প্রতিভার প্রমান দিয়েছিলেন রবিন। 'গুড উইল হান্টিং'-এর জন্য ১৯৯৭ সালে শ্রেষ্ঠ সহঅভিনেতার অস্কার ছিনিয়ে নেন তিনি।

'দ্য ফিশার কিং', 'ডেড পোয়েটস সোসাইটি' ও 'গুড মর্নিং, ভিয়েতনাম'- এই তিনটি সিনেমাতে অনবদ্য অভিনয়ের জন্য অস্কারের মনোনয়ন পেয়েছিলেন রবিন।  
সমসাময়িক সময়ের বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা রবিন উইলিয়ামস বিখ্যাত মার্কিনি কমেডি টেলিসিরিজ 'মর্ক অ্যান্ড মাইন্ডি'-তে অভিনয় করে সারা বিশ্বের মন জয় করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া