adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিতামাতাকে হত্যার পর ‘কেটে রান্না করলো ’!

আন্তর্জাতিক ডেস্ক : হংকংয়ে বয়স্ক এক দম্পতিকে হত্যার পর কেটে টুকরো টুকরো করেছে নরপশু এক পুত্র ও তার বন্ধু। তাদের বর্বরতা এখানেই শেষ হয়নি। পিতামাতার মৃতদেহ টুকরো করে লবণ দিয়ে রান্না করতে হাত কাঁপেনি পুত্রের। ঝলসানো শূকর মাংসের ন্যায় সেগুলোকে ভাতের সঙ্গে লাঞ্চবক্সে ভরেছে তারা। হংকংয়ের একটি আদালতের এক শুনানিতে নৃশংসতার এ বর্ণনা সামনে আসে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি। 
৬৫ বছর বয়সী চাউ উইং-কি এবং তার ৬২ বছর বয়সী স্ত্রী সিউ ইউয়েত-ইয়ি গত বছরের মার্চ মাসে খুন হন। নিখোঁজ হওয়ার কিছুদিন পর রক্তমাখা অ্যাপার্টমেন্টের দুটি রেফ্রিজারেটর থেকে তাদের কাটা মাথা উদ্ধার করা হয়। তাদের শরীরের বাকি অংশ উদ্ধার করা হয় একটি আবর্জনার বালতি থেকে। লাঞ্চবক্সে ভাতের সঙ্গে তাদের শরীরের রান্না করা বাকি অংশ উদ্ধার করা হয়। রেফ্রিজারেটরে জায়গা না থাকায় ৩০ বছর বয়সী পুত্র হেনরি চাউ ও তার বন্ধু তাসে চুন-কেই এ কাজ করে। 
গতকাল বিচারের দ্বিতীয় দিন জনাকীর্ণ আদালতে শুনানিতে উপস্থিত ছিল তারা। আইনজীবীরা বলছেন, বেশ কয়েক মাস আগে থেকেই পিতামাতাকে হত্যার পরিকল্পনা আঁটছিল হেনরি ও তার বন্ধু। এজন্য তারা ছুরি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন ও রাইস কুকার কিনেছিল। প্রথমদিকে হেনরি চাউ বলেছিল, তার পিতামাতা চীনে গিয়েছেন। কিন্তু পরে প্রকৃত ঘটনা বেরিয়ে আসে। হেনরি নিজেকে ‘মানসিক বিকারগ্রস্ত’ বলে দাবি করেছে। নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়েই সে লোমহর্ষক এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করলেও আইনজীবীরা বলছেন, বহু আগে থেকেই সতর্কভাবে পরিকল্পনা করছিল হেনরি ও তার কুকর্মের সহযোগী। রায়ের জন্য অপেক্ষা করছেন নিহতদের বাকি স্বজনরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া