adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামায়াতের হরতাল চলছে বাউফলে

patuakhali-hortal-pic {focus_keyword} বাউফলে জামায়াতের হরতাল চলছে patuakhali hortal pic e1407727531100ডেস্ক রিপোর্ট : জামায়াতের কেন্দ্রিয় সুরা সদস্য ও ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে গ্রেপ্তারের প্রতিবাদে বাউফল উপজেলায় আধাবেলা হরতাল চলছে।
সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল চলবে। এদিকে জেলায় ঢিলেঢালাভাবে হরতাল চলছে। সকাল থেকে জেলার সর্বত্র যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। শহরে রিকশা, অটোরিকশাসহ সব ধরণের যান চলাচল, স্কুল কলেজ, অফিস আদালত যথারিতি খোলা ছিল এবং কার্যক্রম ছিল স্বাভারিক।
তবে সহিংসতার আশঙ্কায় দূরপাল্লার যান চলাচল বন্ধ ছিল। শহরের প্রতিটি মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশের টহল ছিল চোখে পরার মত। হরতালের কোনো ধরনের মিছিল-মিটিং বা সভা সমাবেশের খবর পাওয়া যায়নি।
রোববার বিকেলে জেলা জামায়াতের প্রচার সেক্রেটারি এ বিএম সাইফুল্লা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়েছে হরতাল পালনের।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জামায়াতের কেন্দ্রীয় নেতাসহ অন্য ১৯ নেতাকর্মীকে শনিবার ঢাকার মহাম্মদপুর থানা পুলিশ গ্রেপ্তার করে। এরই প্রতিবাদে আধাবেলা হরতাল ডাকা হয়েছে। একই সঙ্গে পটুয়াখালী জেলা সদরসহ অন্যান্য উপজেলায় বিক্ষোভ কর্মসূচির পালনের ঘোষণা দেয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া