adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুশফিকুর রহিম বিয়ের দাওয়াত দিলেন খালেদা জিয়াকে

ছবি: সংগৃহীতনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম তার বিয়ের দাওয়াত দিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে।  আজ শনিবার রাত ১০টা নাগাদ মুশফিক তার বাবা, মা ও বোনকে নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে সরাসরি খালেদা জিয়ার হাতে বিয়ের দাওয়াত পত্র তুলে দেন। এসময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির ক্রিড়া বিষয়ক সম্পাদক কর্ণেল (অব.) আবদুল লতিফ উপস্থিত ছিলেন। 
এর আগে ৬ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণভবনে গিয়ে তার বিয়ের দাওয়াত দেন মুশফিক। ২৭ সেপ্টেম্বর এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন মুশফিকের বাবা মাহাবুব হামিদ। এরই মধ্যে বাগদান সম্পন্ন হয়েছে। 
মুশফিকের বাগদত্তার নাম জান্নাতুল কিফাইয়াত মন্ডি। তিনি বেসরকারি প্রাইম বিশ্ববিদ্যালয়ে বিবিএ’তে লেখাপড়া করছেন। তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয়। 
মন্ডি জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদের আপন শ্যালিকা। সেই সূত্রে ভায়রা ভাই হিসেবে আত্মীয়তার সূত্রে আবদ্ধ হচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুশফিক।

৪ ভাই ও ১ বোনের মধ্যে মুশফিক তৃতীয়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে ইতিহাস বিভাগে মাস্টার্স সম্পন্ন করেছেন মুশফিক।
মুশফিকের পারিবারিক সূত্র জানায়, গত বছর ২৬ অক্টোবর মুশফিকের সঙ্গে মন্ডির বাগদান সম্পন্ন হয়। প্রায় এক বছর পর ২৭ সেপ্টেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এর আগে ২৪-২৫ তারিখে বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া