adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

Untitled-2-2ডেস্ক রিপোর্ট : যশোর শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মান্নœানকে (৪৫) গুলি করে হত্যা করেছে  দুর্বৃত্তরা।
 শনিবার বিকালে শহরের বেজপাড়া রানার অফিস মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান বেজপাড়া শহীদ মাহফুজ সড়কের আব্দুল মজিদের  ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত।
স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকালে শহরের বেজপাড়া রানার অফিস মোড় এলাকায় নিজস্ব ঠিকাদারি ব্যাবসা প্রতিষ্ঠানে বসেছিলেন আব্দুল মান্নান। এসময় দুর্বৃত্তরা অফিসে ঢুকে তাকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি করে। গুলি তার গলায় বিদ্ধ হলে তিনি লুটিয়ে পড়েন।
অস্ত্রধারী দুর্বৃত্তরা তার অফিস থেকে বেরিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাদের দেখতে পেয়ে ধাওয়া করে। তবে তারা অস্ত্র প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে মোটরসাইকেল নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আব্দুল মান্নানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। ডাক্তার আগেই তার মৃত্যু হয়েছে বলে আগতদের নিশ্চিত করে। ভাংচুর ঘটনার আতঙ্কে আগেই হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশ দিয়ে হাসপাতাল ঘিরে রাখে। আব্দুল মান্নানের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এদিকে আব্দুল মান্নান খুনের খবর দ্রুত ছুড়িয়ে পড়লে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের ভিড় বেড়ে যায়। সন্ধ্যার পর পর শহরে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলকারীরা খুনিদের আটক করে দ্রুত শাস্তির দাবি করে ।
 এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশসূত্রে জানা গেছে। যশোরের সহকারী পুলিশ সুপার  রেশমা শারমিন জানান, খুনিদের গ্রেপ্তারে পুলিশের জোর অভিযান চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া