adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জামায়াতের সেক্রেটারিসহ ১৯ নেতা গ্রেপ্তার

Untitled-1 {focus_keyword} মোহাম্মদপুরে ড. শফিকুল ইসলাম মাসুদসহ জামায়াতের ১৯ নেতা গ্রেপ্তার Untitled 125 e1407597524736নিজস্ব প্রতিবেদক :ঢাকার মোহাম্মদপুর থেকে গ্রেফতার করা হলো ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদসহ ১৯ নেতাকে।
মোহাম্মদপুরের লালমাটিয়ায় জাকির হোসেন রোডের ডি-৩৬ ব্লক-ই বাসার তৃতীয় তলার একটি বাসা থেকে শনিবার রাত সাড়ে ৮টার দিকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন। জামায়াত নেতারা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।
গ্রেপ্তারের ব্যাপারে মোহাম্মদপুর জোনের সিনিয়র সহকারী কমিশনার রাজিবুল হাসান জানান, গোপন তথ্যের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালানো হয়। বৈঠকরত অবস্থায়ই তাদের গ্রেপ্তার করা হয়। এসময় একটি কম্পিউটার সাংগঠনিক কাগজপত্র ও ধর্মীয় বই জব্দ করা হয়েছে।
বাড়িওয়ালা আবুল হোসেন জানান, প্রস্তর ডেভলপার নামের একটি প্রতিষ্ঠানের অফিস করার কথা বলে মাহবুবুর রহমান নামে এক লোক ২০১২ সালে বাসাটি ভাড়া নেন। বিগত দুই/তিন মাস তারা ভাড়া দিচ্ছিল না।

গ্রেপ্তারকৃতদের বেশিরভাগই মোহাম্মদপুর থানা জামায়াতের নেতাকর্মী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া