adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোক দিবসের চাঁদা নিয়ে আ.লীগের দুই গ্র“পে দ্বন্দ্ব

Netrokona20131215161049ডেস্ক রিপোর্ট : ১৫ আগস্ট শোক দিবসের কর্মসূচী পালনের নামে এমপি রেবেকা মমিন গ্র“পের ব্যাপক চাঁদাবাজি বন্ধের দাবীতে বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা জেলার মোহনগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।
মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান কাঁচা মিয়া ও সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান শহিদ ইকবালের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মোহনগঞ্জ পৌর এলাকার পাটপট্টিস্ত দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বসুন্ধরা মোড়ে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান কাঁচা মিয়া ও সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান শহিদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক এস এম ফেরদৌস, উপজেলা যুবলীগ সম্পাদক সারোয়ার হোসেন নয়ন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মানিক মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদ ইকবাল বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসূচী পালনের নামে এমপি রেবেকা মমিন গ্রুপের নেতাকর্মীরা মোহনগঞ্জে ব্যাপক চাঁদাবাজি শুরু করেছে। তাদের অত্যাচারে ছোট বড় ব্যাবসায়ী প্রতিষ্ঠানসহ মোহনগঞ্জের বিভিন্ন স্তরের মানুষ ক্রমশঃ অতিষ্ট হয়ে উঠেছে। ক্ষুব্ধ জনতা দলীয় নেতাকর্মীদের কাছে শোক দিবসের কর্মসূচী পালনের নামে এ ধরনের চাঁদাবাজি বন্ধের দাবী জানিয়ে আসছে। এরই প্রেক্ষিতে আমরা চাঁদাবাজি বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল করেছি। চাঁদাবাজি বন্ধে প্রশাসন কোন কার্যকর ব্যবস্থা না নিলে আগামী রবিবার প্রতিবাদ সমাবেশ করা হবে বলেও তিনি জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া