adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির বারোটা বাজিয়েছেন খালেদা জিয়া : নাসিম

55555ডেস্ক রিপোর্ট : নির্বাচনে না আসলে একটা রাজনৈতিক দল গুছানো যায় না। কিন্তু বিএনপি সেই ভুলটাই করেছে। এক্ষেত্রে অন্য নেতাদের দোষ দিয়ে লাভ নেই। কারণ নির্বাচনে অংশ না নিয়ে নিজ দলের বারোটা বাজিয়েছেন খালেদা জিয়া। শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক আলোচনা সভায় এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে আওয়ামী যুবলীগ। বিএনপি নেত্রী খালেদা জিয়া ঐতিহাসিক ভুল করেছেন দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মোহাম্মদ নাসিম। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগ স্বাধীনতাপূর্ব ও পরবর্তী সব নির্বাচনে অংশ নিয়েছে। আপনি গত নির্বাচনে অংশ না নিয়ে আন্দোলনের হুমকি দিয়ে দলের বারোটা বাজিয়েছেন। আজও আন্দোলনের হুমকি দিচ্ছেন। কিন্তু জনগণ কেন আপনার দলের নেতারাও আন্দোলন চায় না।
ঈদের পরে বিএনপির আন্দোলনের ঘোষণার কটাক্ষ করে তিনি বলেন, খালেদা জিয়ার ঈদ বাংলাদেশে আর আসবে না। তাদের একটা চক্রান্ত ব্যর্থ ও ভুল হয়েছে। সামনেও আন্দোলনের হুমকি কোনো কাজে আসবে না। যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এ নেতা বলেন, আমরা ক্ষমতায় আছি, ক্ষমতার আনন্দ থাকতে পারে। তবে এতে উল্লসিত হওয়ার কিছু নেই। জনগণের কাছে যান, পাশে দাড়ানোর চেষ্টা করেন। শেখ হাসিনা অনেক পরিশ্রম করছেন। তার মান ক্ষুণœ হয়, এমন কাজ করবেন না।
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সভাপতিমণ্ডলি, সম্পাদকমণ্ডলি, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা বক্তব্য দেন। আলোচনা সভা শেষে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া