adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শাবনূর ঢাকায় ফিরছেন এ মাসে

বিনোদন রিপোর্ট : চলতি মাসের শেষ সপ্তাহে দেশে ফিরছেন শাবনূর। ঢাকায় এসেই ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন’ পরিবেশে ব্যস্ত হয়ে উঠবেন তিনি। এবার একটি নতুন ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করতে দেখা যাবে তাকে। আগেরবার দেশে থাকাকালেই পরিচালক সমিতির সদস্য হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। 
শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী বলেন, ‘মাঝে বেশ কয়েকবার শাবনূরের দেশে ফেরার কথা ছিল। এমনকি বিমানের টিকিট কেটেও পরে তা বাতিল করা হয়। টিকা দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করার জন্য চিকিতসকরা ওকে পরামর্শ দিয়েছিলেন ছয় মাস পর্যন্ত আইজানকে নিয়ে যেন অস্ট্রেলিয়ায় থাকে। তাই দেশে ফিরতে পারেনিও। সেই প্রক্রিয়া শেষ হয়েছে। তাই এখন ওর দেশে ফিরতে চিকিতসকদের তরফ থেকেও আপত্তি নেই।
এদিকে শাবনূরের বর অনিক মাহমুদ স্ত্রী ও সন্তানের দেশে ফেরার অপেক্ষায় আছেন। কারণ ব্যবসায়িক ব্যস্ততার কারণে অস্ট্রেলিয়ায় গিয়ে আইজনাকে কোলে নেওয়ার সুযোগ পাননি তিনি। শাবনূর ও আইজান চলতি মাসের কত তারিখ ফিরবেন তা অবশ্য গোপনই রাখা হয়েছে। 
২০১২ সালের ৬ ডিসেম্বর চুপিসারে অনিককে বিয়ে করেন। ‘বধূ তুমি কার’ ছবিতে কাজ করতে গিয়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল। জানা গেছে, শাবনূর ফিরে এলে পারিবারিকভাবে তার ও অনিকের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। গত বছরের ২৯ ডিসেম্বর পুত্রসন্তানের মা হন শাবনূর। তার ছেলের নাম রাখা হয় আইজান নেহান। 
শাবনূরকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ‘কিছু আশা কিছু ভালোবাসা’য়। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী ছিলেন ফেরদৌস ও মৌসুমী। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া