adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাভো ডোবালেন বার্সেলোনাকে

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার হয়ে প্রথম ম্যাচে আস্থার প্রতিদান দিতে পারলেন না ক্লাওদিও ব্রাভো। চিলির এই গোলরক্ষকের ভুলে প্রীতি ম্যাচে ইতালির নাপোলির কাছে একমাত্র গোলে হেরেছে স্পেনের ক্লাবটি।
বুধবার রাতে সুইজারল্যান্ডের জেনেভায় এই প্রীতি ম্যাচে দলে ছিলেন না প্রথম পছন্দের তিন ফরোয়ার্ড লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেস। তাই প্রধমার্ধে প্রভাব বিস্তার করে খেললেও গোল পায়নি বার্সেলোনা।
দ্বিতীয়ার্ধে নাপোলি খেলায় ফিরে এলেও গোলের দেখা পাচ্ছিল না। কিন্তু ম্যাচের শেষের দিকে ব্লেরিম জেমাইলির দূরপাল্লার শট ঠিকমতো ঠেকাতে না পেরে গোল খেয়ে বসেন ব্রাভো। প্রথমার্ধে অবশ্য মারেক হামসিকের হেড দুর্দান্তভাবে সেভ করেছিলেন বিশ্বকাপে চিলির হয়ে দারুন খেলা এই গোলরক্ষক।
শেষ দিকে নাপোলি গোলরক্ষক রাফায়েলও দারুণ একটি সেভ করায় হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় বার্সেলোনা খেলোয়াড়দের। নতুন মৌসুমের লড়াই শুরু আগে প্রস্তুতিপর্বে এটাই লুইস এনরিকের দলের প্রথম পরাজয়।
তবে এই পরাজয়ে হতাশ নন কোচ এনরিকে। বরং দল আগের ম্যাচের চেয়ে ভালো খেলায় সন্তুষ্টির কথা জানালেন তিনি।
আগের ম্যাচে ফ্রান্সের ক্লাব নিসের কাছে হারতেই বসেছিল বার্সেলোনা। পেনাল্টি থেকে চাভি এরনান্দেসের গোলে ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়তে পারে গত মৌসুমে হতাশাজনক একটি মৌসুম কাটানো দলটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া