adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার ৩ ঘণ্টার বৈঠক শেষে কিছুই জানানো হয়নি সাংবাদিকদের

মহানগর কমিটির সঙ্গে খালেদার রুদ্ধদ্বার বৈঠকনিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রথম বৈঠক করলেন ঢাকা মহানগরের নতুন আহ্বায়ক কমিটির সঙ্গে।
গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মঙ্গলবার রাতে তিন ঘণ্টার বেশি সময় ধরে রুদ্ধদ্বার বৈঠকের আলোচনার বিষয়ে সাংবাদিকদের কিছু জানানো হয়নি।
তবে ঢাকা মহানগরের একাধিক নেতা বলেন, আন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ের জন্য সাংগঠনিকভাবে প্রস্তুতি নিতে বলেছেন দলীয় চেয়ারপারসন।
এই বৈঠকে নতুন কমিটির আহ্বায়ক মির্জা আব্বাস ও সদস্য সচিব হাবিব-উন নবী খান সোহেল উপস্থিত ছিলেন। কমিটি গঠনের পর দ্বন্দ্বের খবর গণমাধ্যমে এলেও বৈঠকে তা নিয়ে কোনো কথা হয়নি বলে নেতারা জানান।   
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও এই বৈঠকে ছিলেন তরিকুল ইসলাম, আসম হান্নান শাহ, রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল আউয়াল মিন্টু, আমানউল্লাহ আমান, বরকতউল্লাহ বুলু, আবদুস সালাম, আবদুল খায়ের ভুঁইয়া, আবুল খায়ের ভুঁইয়া, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কাজী আবুল বাশার, এস এ খালেক, এম এ কাইয়ুম, শামসুল হুদা, মো. সাহাবুদ্দিন, আনোয়ারুজ্জামান আনোয়ার, এম এ মজিদ, ইউনুস মৃধা, মুন্সি বজলুল বাসিত আনজু, নবীউল্লাহ নবী প্রমুখ।
বৈঠকের আগে সন্ধ্যা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের সামনে সহস্রাধিক নেতা-কর্মী সমবেত হয়। তারা খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা আব্বাসের নামে স্লোগানও দেয়।
গত ১৮ জুলাই ৫২ সদস্যের নতুন এই কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির পাশাপাশি আসম হান্নান শাহ, রফিকুল ইসলাম মিয়া, সাদেক হোসেন খোকা ও আবদুস সালামকে নিয়ে ৪ সদস্যের উপদেষ্টামণ্ডলীও গঠন করা হয়।
এই কমিটিকে দুই মাসের মধ্যে ওয়ার্ড ও থানা পর্যায়ের সব কমিটি গঠন করে মহানগরে সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সময়সীমা বেঁধে দেয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া