adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রী সব সময় বানোয়াট কথা বলেন’

সিলেট বিএনপি {focus_keyword} প্রধানমন্ত্রী সবসময় মিথ্যা কথা বলেন                     e1407207240822ডেস্ক রিপোর্ট : পয়লা আগস্ট বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে ফুর দেয়ার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকে বেঈমান বলায় সিলেট বিএনপির মধ্যে বিরাজ করছে ক্ষোভের আগুন। প্রতিবাদে তারা নগরীতে মিছিল-সমাবেশও করেছেন। ক্ষুব্ধ বিএনপি নেতাদের মতে, প্রধানমন্ত্রী সব সময় মিথ্যা কথা বলেন।
সিলেট বিএনপির নেতারা ক্ষুব্ধ কণ্ঠে বলেন, প্রধানমন্ত্রী দেশটাকে ওনার বাপের মনে করেন। তিনি সব সময় মিথ্যা কথা বলেন। যারা দেশ স্বাধীন করেছে তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো মানে দেশের জনগণের বিরুদ্ধে কথা বলা।
সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকি বলেন, ‘এতোদিন প্রধানমন্ত্রী জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তি করতেন। কিন্তু এবার আমাদের সিলেটের অহংকার বীরবিক্রম শমসের মবিন চৌধুরীকে নিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। এটা কোনোভাবেই মেনে নেয়া যায় না। প্রধানমন্ত্রী সব সময়ই আবোল-তাবোল কথা বলেন’ মন্তব্য করে তিনি বলেন, ‘জনগণের অভিভাবক হলে মিথ্যা কথা বলতেন না প্রধানমন্ত্রী। ওনার বিন্দুমাত্র লজ্জাবোধ নাই। তাই সবসময়ই মিথ্যা কথা বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।
মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইন  বলেন, শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়াউর রহমান ও শমসের মবিনকে নিয়ে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট। ওনার মুখে এমন বক্তব্য শোভা পায় না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শমসের মবিন চৌধুরীকে বেঈমান বলে আখ্যায়িত করার প্রতিবাদে সিলেট নগরীতে মিছিল সমাবেশ করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনগুলো।
সোমবার বিকেলে মহানগর বিএনপির উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্ট থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর চৌহাট্টা পয়েন্টে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত একটি সমাবেশ করেন তারা। সমাবেশে মহানগর বিএনপির শীর্ষস্থানীয় নেতারা বক্তব্য দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া