adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডে ভারত আর জিতবে না : স্ট্রাউস

ইংল্যান্ডে আর জিতবে না ভারত: স্ট্রাউসস্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের মাটিতে আর ম্যাচ জিততে পারবে না ভারত এমন কথা বললেন সাবেক ইংলিশ অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউস। ইংল্যান্ড দলের বিপক্ষে মাত্র চারজন বোলার দিয়ে জয় পাওয়া অনেক কঠিন কাজ মনে করছেন স্ট্রাউস। পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি ড্র, দ্বিতীয়টি ৯৫ রানে জিতে ভারত। আর তৃতীয় ম্যাচে ২৬৬ রানে জয় পায় কুক বাহিনী।
চতুর্থ টেস্ট শুরু হবে ৭ আগস্ট। স্ট্রাউস বলেন,‘আমি মনে করি, ভারতে জন্য এটা অনেক বড় সমস্যা যদি তারা মাত্র চারজন বোলার দিয়ে বল করান। এটা তাদের ভুল। আমার মনে হয় না যে মাত্র চারজন বোলার দিয়ে তারা ম্যাচ জিততে পারবে। ক্রিকইনফো
তিনি আরো যোগ করেন, আমি জানি তারা (ভারত) উইকেট ও পরিস্থিতির উপর নির্ভর করে দল ঠিক করেন। কিš‘ সে ধারণা তাদের সম্পূর্ণ ভুল। আমি অবাক হয়েছি, যখন দেখলাম তারা রবিচন্দ্রন অশ্বিনের মতো বোলারকে খেলাতে নেননি।
তৃতীয় ম্যাচে মহেন্দ্র সিং ধোনির স্টুয়ার্ড বিনির মতো ব্যাটসম্যানকে বাদ দিয়ে দলে অতিরিক্ত ব্যাটসম্যানকে জায়গা দিয়েছেন। স্ট্রাউস বলেন,‘ইংল্যান্ডের জন্য এটা ভালো যে তারা জয়ে ফিরতে পেরেছে। তারা এখন ভারতে চাপের মধ্যে রাখতে পারবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া