adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পরকীয়া দেখে ফেলায় চাচী আগুনে পুড়ে মারলো কিশোরীকে

dhorsডেস্ক রিপোর্ট : চাচীর অবৈধ সম্পর্ক ও অশালীন অবস্থায় দেখে ফেলায় ভাসুরের কিশোরী কন্যাকে আগুনে পুড়িয়ে মারল পাষন্ড চাচী। ঘটনাটি ঘটেছে ভারতের আগতলার উদয়পুরের গর্জনমুড়া এলাকায়। মৃত কিশোরীর নাম রূপনা বেগম। অভিযুক্ত কাকিমার নাম ফর্জিনা বিবি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, দীর্ঘদিন ধরেই ফর্জিনা বিবি ও স্বপনের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা দিকে নবম শ্রেণীর ছাত্রী রূপনা বেগম তার কাকিমা ফর্জিনা বিবির ঘরে যায়। ফর্জিনা বিবি তার প্রেমিকের সঙ্গে অশালীন অবস্থায় লিপ্ত ছিল। রূপনা বেগম ঘটনা দেখে ফেলায় তাকে ঐ ঘরের ভিতরেই আটকে রাখা হয়। এমনকি ঐ কিশোরী কন্যাকে গায়ে কেরোসিন ঢেলে ঘরের ভিতরেই আগুন ধরিয়ে দেওয়া হয়। 
আগুন যখন দাউ দাউ করে জ্বলছিল তখন পরিস্থিতি বেগতিক দেখে পাষন্ড চাচী দরজা খুলে দেয়। আত্মরক্ষার তাগিদে অগ্নিদগ্ধ কিশোরী কোনক্রমে বাইরে চলে যায়। তার চিতকারে প্রতিবেশীরা ছুটে আসেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উদয়পুর ত্রিপুরা সুন্দরী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগুনে তার শরীরের প্রায় ৯০ শতাংশ ঝলসে যায়। অবস্থা সঙ্কটজনক হওয়ায় উদয়পুর থেকে তাকে জিবি হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু শেষ রক্ষা করা যায়নি। জিবি হাসপাতালে নিয়ে আসার পথে রূপনা বেগমের মৃত্যু হয়।
এদিকে, অভিযুক্ত ফর্জিনা বিবি ও তার পরকীয়া প্রেমিক গা ঢাকা দিয়েছে। এব্যাপারে থানায় সুনির্দিষ্ট অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনো পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি। এ ঘটনার তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন এলাকাবাসী।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া