adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পল্টুন থেকে পড়ে কুয়াকাটাগামী পর্যটক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের কলাপাড়া ফেরিঘাটের পল্টুন থেকে পড়ে মো. কামাল হোসেন (৩০) নামে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। সোমবার ভোর সাড়ে ৪টা দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিখোঁজ কামালের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার চরমুগোরিয়া এলাকায়। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী।
প্রত্যক্ষদর্শী কলাপাড়া থানার উপ-পরিদর্শক(এসআই) কবিরের বরাত দিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, রাত ১টার সময় মাদারীপুরের মোস্তফাপুর থেকে কামাল ও তার প্রেমিকা শারমিন জাহান সাথী কুয়াকাটার উদ্দেশে ‘কুয়াকাটা এক্সপ্রেস’ নামে যাত্রীবাহী একটি বাসে ওঠেন। ভোরে বাসটি ফেরিতে ওঠার অপেক্ষায় ছিল। এসময় কামাল ঘাট সংলগ্ন একটি দোকান থেকে এক প্যাকেট বিস্কুট কিনে গাড়িতে বসে থাকা সাথীকে দিয়ে তিনি একটি সিগারেট ধরিয়ে পন্টুনের দিকে হাঁটতে থাকেন। বৃষ্টির কারণে পন্টুন পিছলা থাকায় পা ফসকে কামাল আন্ধারমানিক নদীতে পড়ে যান। মূহুর্তের মধ্যে স্থানীয়রা অনেক চেষ্টা করেও কামালকে উদ্ধার করতে পারেন নি। নদীতে তীব্র স্রোত থাকায় সেসময় উদ্ধার কাজ ব্যাহত হয়।
ওসি আরো জানান, তার থানার পুলিশ সদস্যসহ স্থানীয়রা সকালে নদীর দুই পাড়ে খোঁজাখুঁজি করছে। ধারণা করা হচ্ছে নদীর স্রোতে পল্টুনের নিচে আটকে পড়ে কামালের মৃত্যু হতে পারে।
পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম জানান, ফেরির স্টাফরা মোবাইল ফোনে তাকে ঘটনাটি জানিয়েছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া